বাংলা নিউজ > ঘরে বাইরে > হজরত মহম্মদের বিয়ে নিয়ে ‘বিতর্কিত মন্তব্য’, নেত্রীকে দল থেকে বের করল BJP
বিজেপি থেকে বহিষ্কৃত মুখপাত্র নূপুর শর্মা (ছবি - এএনআই)

হজরত মহম্মদের বিয়ে নিয়ে ‘বিতর্কিত মন্তব্য’, নেত্রীকে দল থেকে বের করল BJP

  • হজরত মহম্মদকে নিয়ে ‘বিতর্কিত মন্তব্য’ করেন বিজেপি নেত্রী নূপুর শর্মা। তাঁর সেই বক্তব্যের একটি ভিডিয়ো ভাইরাল হতেই তাঁকে নাকি খুন-ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন বিজেপি নেত্রী।

বিজেপি নেত্রী নূপুর শর্মার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের হয়েছিল আগেই। বিতর্ক বাড়তেই নূপুরের মন্তব্য থেকে নিজেদের দূরত্ব বাড়ায় বিজেপি। আর এবার নূপুর শর্মাকে দল থেকেই বের করে দিল বিজেপি। এদিনই সকালে এক বিবৃতি প্রকাশ করে বিজেপির তরফে জানিয়ে দেওয়া হয় যে কোনও ধর্মীয় ভাবাবেগকে আঘাত করা মন্তব্যকে দল সমর্থন করে না। আর আজ বিকেল নাগাদ সংবাদ সংস্থা এএনআই জানায়, বিজেপি নূপুর শর্মা এবং নবীন জিন্দলকে দলের প্রাথমিক সদস্যপদ থেকে বহিষ্কার করে।

এর আগে ভারতীয় সুন্নি মুসলমানদের একটি সংগঠন রাজা অ্যাকাডেমির অভিযোগের ভিত্তিতে বিজেপি নেত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় মহারাষ্ট্রে। অভিযোগ, একটি জাতীয় চ্যানেলে মহানবিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন নূপুর। পাইধোনি পুলিশ স্টেশনে বিজেপির জাতীয় মুখপাত্র নূপুর শর্মার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য, হজরত মহম্মদকে নিয়ে ‘বিতর্কিত মন্তব্য’ করেন বিজেপি নেত্রী নূপুর শর্মা। তাঁর সেই বক্তব্যের একটি ভিডিয়ো ভাইরাল হতেই তাঁকে নাকি খুন-ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন বিজেপি নেত্রী। জানা গিয়েছে, একজন ‘ফ্যাক্টচেকার’ নূপুরের সেই ভিডিয়ো টুইট করেন। তারপর থেকেই নাকি নুপূর এই হুমকির বার্তা পাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

নূপুর শর্মা দাবি করেছেন যে ফ্যাক্ট-চেকিং ওয়েবসাইট অল্ট নিউজের সহ-প্রতিষ্ঠাতা মহম্মদ জুবায়ের একটি টুইট করেন। তাতে ‘এডিট’ করা একটি ভিডিয়ো রয়েছে। তার থেকেই এই বিতর্কের সৃষ্টি বলে দাবি নূপুরের। তিনি বলেন, ‘আমার বা আমার পরিবারের কোনও সদস্যের সঙ্গে অপ্রীতিকর কিছু ঘটলে জুবায়ের সম্পূর্ণ এবং এককভাবে দায়ী হবেন।’

 

বন্ধ করুন