বাড়ি > ঘরে বাইরে > রাহুলের টুইটে কাজ, শহিদের স্মৃতিতে দুদিনের জন্য রাজনৈতিক সভা স্থগিত রাখছে বিজেপি
New Delhi: BJP President JP Nadda addresses  during the 'Kerala Jan Samvad' rally via video conferencing , amid the ongoing COVID-19 nationwide lockdown, at BJP HQ in New Delhi, Tuesday, June 16, 2020. (PTI Photo/Arun Sharma)(PTI16-06-2020_000142B) (PTI)
New Delhi: BJP President JP Nadda addresses during the 'Kerala Jan Samvad' rally via video conferencing , amid the ongoing COVID-19 nationwide lockdown, at BJP HQ in New Delhi, Tuesday, June 16, 2020. (PTI Photo/Arun Sharma)(PTI16-06-2020_000142B) (PTI)

রাহুলের টুইটে কাজ, শহিদের স্মৃতিতে দুদিনের জন্য রাজনৈতিক সভা স্থগিত রাখছে বিজেপি

  • জেপি নাদ্দা এই ঘোষণা করেছেন। 

গালওয়ানে মৃত জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানাতে আপাতত দুই দিন রাজনৈতিক কর্মসূচি বন্ধ রাখছে বিজেপি। দলের সভাপতি জেপি নাড্ডা এই কথা বলেছেন। মোদী সরকারের দ্বিতীয় বছরের জন্য যে ডিজিট্যাল সভাগুলি হচ্ছে আপাতত তা স্থগিত থাকবে। 

প্রসঙ্গত, কেন বিজেপি রাজনৈতিক কার্যকলাপ বন্ধ রাখেনি সোমবারের হত্যালীলার পর, বুধবার এই প্রশ্ন করেছিলেন রাহুল গান্ধী। তারপরেই তড়িঘড়ি বৃহস্পতিবার এই সিদ্ধান্ত নিল বিজেপি। সভাপতি জেপি নাদ্দা জানান যে গালওয়ান উপত্যকায় জওয়ানরা যে চরম আত্মত্যাগ করেছেন, তা সবার মনে থাকবে। দেশ তাদের কাছে ঋণী। তাঁদের আত্মার শান্তি কামনা করে নাড্ডা বলেন যে আপাতত দুই দিনের জন্ রাজনৈতিক কার্যকলাপ স্থগিত রাখা হচ্ছে। 

এই নিয়ে শুক্রবার সর্বদলীয় বৈঠক ডেকেছেন মোদী। প্রধানমন্ত্রী গতকাল বলেন যে শহিদদের আত্মত্যাগ বৃথা যাবে না। দেশের অখণ্ডতা ও সার্বভৌমত্ব বজায় রাখতে ভারত যে বদ্ধপরিকর, সেটা সাফ করে দেন তিনি। চিনের দিকেও যে অনেক প্রাণহানি হয়েছে, সেটার ইঙ্গিত দিতে মোদী বলেন যে আমাদের সৈনিকরা মারতে মারতে মরেছে। 

বন্ধ করুন