বাংলা নিউজ > ঘরে বাইরে > বাড়ি থেকেই কর্মসমিতির বৈঠকে যোগ লালকৃষ্ণ আডবানির, ল্যাপটপে শুনলেন নড্ডার ভাষণ
বাড়ি থেকেই কর্মসমিতির বৈঠকে যোগ লালকৃষ্ণ আডবানির (ছবি সৌজন্যে এএআই)
বাড়ি থেকেই কর্মসমিতির বৈঠকে যোগ লালকৃষ্ণ আডবানির (ছবি সৌজন্যে এএআই)

বাড়ি থেকেই কর্মসমিতির বৈঠকে যোগ লালকৃষ্ণ আডবানির, ল্যাপটপে শুনলেন নড্ডার ভাষণ

  • বাড়ি থেকেই দলের গুরুত্বপূর্ণ বৈঠকে যোগ দিলেন আডবানি-যোশীরা।

কোভিড আবহে দীর্ঘদিন পর প্রথমবার অনুষ্ঠিত হচ্ছে বিজেপির কর্মসমিতির বৈঠক। করোনা আবহে বাড়িতে বসেই ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে বৈঠকে যোগ দিলেন এলকে আডবানি। বিজেপির প্রবীণ নেতা এলকে আদবানি সশরীরে বৈঠকে যোগ দিতে পারেননি। তাই ৯৩ বছর বয়সী এই নেতা কনফারেন্সের মাধ্যমেই বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে অংশ নেন। বিজেপির অপর এক বর্ষীয়ান নেতা মুরলি মনোহর যোশীও অনলাইনে যোগ দেন বৈঠকে।

এদিন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সহ কর্মসমিতির ১২৪ জন সদস্য বৈঠকে উপস্থিত হয়েছেন। উপস্থিত বাংলার প্রাক্তন রাজ্য সভাপতি তথা অধুনা সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষও। এদিকে আজ সকালে অনুষ্ঠানস্থলে প্রধানমন্ত্রী মোদী উপস্থিত হলে তাঁকে স্বাগত জানান দলের সভাপতি জেপি নড্ডা। এই আবহে বাড়ি থেকেই দলের গুরুত্বপূর্ণ এই বৈঠকে যোগ দিলেন আডবানি-যোশীরা।

প্রসঙ্গত, মোদীর আমলে বিজেপিতে ক্রমশ কোণঠাসা হয়েছেন লালকৃষ্ণ আডবানি। দলের মাগদর্শক মণ্ডলীতে ঠাঁই হয় আডবানির। সক্রিয় রাজনীতি থেকে তাঁকে বিদায় নিতে একপ্রকার বাধ্য করা হয়েছিল। এমনকী রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপনের অনুষ্ঠানে তাঁকে ডাক হয়নি। একই হাল মুরলি মনোহর যোশীর। তবে কয়েকদিন আগে ঘোষিত কর্মসমিতিতে নাম ছিল দুই বর্ষীয়ান নেতার। তবে করোনা আবহে এবং বয়সের ভারে বাড়ি থেকেই বৈঠকে যোগ দিচ্ছেন আডবানি, যোশীরা।

বন্ধ করুন