বাংলা নিউজ > ঘরে বাইরে > পুলিশের সাহায্যে কেজরিকে ‘খুনের’ চেষ্টা BJP-র, বাসভবনে ‘হামলার’ উপর দাবি AAP-র
কেজরিওয়ালের বাসভবনের সামনে বিক্ষোভ দেখায বিজেপির যুব সংগঠন ভারতীয় জনতা যুব মোর্চা। (ছবি সৌজন্যে পিটিআই)

পুলিশের সাহায্যে কেজরিকে ‘খুনের’ চেষ্টা BJP-র, বাসভবনে ‘হামলার’ উপর দাবি AAP-র

  • আপের দাবি, সুপরিকল্পিতভাবে কেজরিওয়ালের উপর হামলার ছক সাজানো হয়েছে।

পঞ্জাবে হারের পর পুলিশের মদতে অরবিন্দ কেজরিওয়ালকে ‘খুন’ করতে চাইছে বিজেপি। এমনই দাবি করলেন দিল্লি উপ-মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির (আপ) নেতা মণীশ সিসোদিয়া। তিনি জানিয়েছেন, ইতিমধ্যে পুুলিশে অভিযোগ দায়ের করার প্রস্তুতি চলছে।

বুধবার নয়াদিল্লিতে কেজরিওয়ালের বাসভবনের সামনে বিক্ষোভ দেখায বিজেপির যুব সংগঠন ভারতীয় জনতা যুব মোর্চা। সেইসময় সিসিটিভি ক্যামেরা ভাঙচুরের অভিযোগ উঠেছে। সিসোদিয়া বলেন, ‘পঞ্জাবের (বিধানসভা) ভোটে অরবিন্দ কেজরিওয়ালকে হারাতে না পারায় ওরা (বিজেপি) এখন তাঁকে হত্যা করতে চাইছে। আজকের হামলায় ঘটনায় স্পষ্ট হয়ে গিয়েছে যে পুলিশের সাহায্যে কেজরিওয়ালকে খুনের চেষ্টা করছে বিজেপি। সেই ঘটনায় আমরা অভিযোগ দায়ের করব।’ সঙ্গে তিনি যোগ করেন, সুপরিকল্পিতভাবে কেজরিওয়ালের উপর হামলার ছক সাজানো হয়েছে।

আরও পড়ুন: বেঙ্গালুরুতে বাংলার নার্সকে গণধর্ষণ জাতীয় স্তরের চার সাঁতারুর! ধৃত অভিযুক্তরা

কাশ্মীরি পণ্ডিতদের উপহাস করার অভিযোগ তুলে বুধবার কেজরিওয়ালের বাসভবনের সামনে বিক্ষোভ দেখায় বিজেপির যুব মোর্চা। ছিলেন যুব মোর্চার সভাপতি তেজস্বী সূর্য। কেজরিকে ক্ষমা চাইতে বলে দাবি করতে থাকেন তাঁরা। আপের দাবি, আদতে বিজেপির ‘গুণ্ডারা’ হামলা চালিয়েছে।

আপ নেতা রাঘব চাড্ডা বলেন, 'আজ একজন গণতান্ত্রিকভাবে নির্বাচিত মুখ্যমন্ত্রীর বাড়িতে হামলা চালিয়েছে বিজেপি। এই হামলা শুধু কেজরিওয়ালের উপর নয়, এটা দেশের প্রত্যেক মানুষের উপর হামলা। যাঁরা ভালো প্রশাসনের আশায় থাকেন। জনসেবা এবং দেশপ্রেমের মাধ্যমে এই হামলার জবাব দেবে আপ। পঞ্জাবে আপ জেতার পরই বিজেপি পাগল হয়ে গিয়েছে। পঞ্জাব এবং দিল্লিতে ওরা (বিজেপি) বিরুদ্ধে কেজরিওয়ালজি'র কাছে একাধিকবার হেরে গিয়েছে।'

বন্ধ করুন