বাংলা নিউজ > ঘরে বাইরে > ২০২৪ লোকসভা ভোটে কত আসন পাবে বিজেপি? আগাম জানিয়ে দিলেন শাহ

২০২৪ লোকসভা ভোটে কত আসন পাবে বিজেপি? আগাম জানিয়ে দিলেন শাহ

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা (ANI Photo) (ANI Arrange )

শাহ বলেন, রাহুল এটাই ঠিক সময় আপনাকে পরিবর্তন করে নিন। না হলে গোটা দেশ থেকে কংগ্রেস মুছে যাবে। ঠিক যেমন উত্তরপূর্বে হয়েছে। প্রধানমন্ত্রী মোদী গোটা দেশকে বহিরাগত হুমকির হাত থেকে রক্ষা করেছেন। কিন্তু কংগ্রেস তার নিজের কবর নিজেই খুঁড়ছে।

উৎপল পরাশর

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ মঙ্গলবার জানিয়েছেন, বিজেপি পরবর্তী লোকসভা নির্বাচনে ৩০০টি আসন পাবে। সেই সঙ্গেই তিনি জানিয়েছেন, ফের বিপুল ভোটে ক্ষমতায় আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তৃতীয়বার তিনি প্রচুর সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়ী হবেন।

অসমের ডিব্রুগড়ে একটি পাবলিক মিটিংয়ে বক্তব্য় রেখেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি কংগ্রেস নেতা রাহুল গান্ধীকেও নিশানা করেন। তিনি জানিয়েছেন ওরা এবার গোটা দেশ থেকে মুছে যাবে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী আপার আসামের জন্য় জোনাল অফিসেরও শিলান্যাস করেছেন। ভার্চুয়ালি তিনি এই অফিসের শিলান্যাস করেছেন।

অমিত শাহ জানিয়েছেন, আমি কংগ্রেসকে জানাতে চাই পরবর্তী লোকসভা নির্বাচনে বিজেপি অসমের ১৪টি আসনের মধ্যে ১২টি আসনে জয়ী হবে। মোদী ৩০০টি বেশি আসনের সংখ্য়াগরিষ্ঠতা নিয়ে তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রীর আসনে বসবেন।

এর সঙ্গেই বিজেপি শাসিত অসম সরকারের নানা বিষয়কেও তুলে ধরেন তিনি। হিমন্ত বিশ্বশর্মার আওতায় নানা পলিসি কীভাবে অসমে প্রয়োগ করা হয়েছে সেকথাও তুলে ধরেন তিনি।

অমিত শাহ বলেন, আমি অসমের মানুষকে ধন্য়বাদ জানাতে চাই। তাঁরাই ২০১৬ সালে উত্তর পূর্বে ভারতের জয়যাত্রাকে সূচিত করেছিলেন। এখন দল ও এনডিএ এই এলাকার সমস্ত রাজ্যে ক্ষমতায় রয়েছে। কিছু বছর আগেও নর্থ ইস্টে সবথেকে বড় দল ছিল কংগ্রেস। তারা সম্পূর্ণভাবে মুছে গিয়েছে।

এর সঙ্গে সম্প্রতি শেষ হওয়া নির্বাচনে উত্তর পূর্বের রাজ্যগুলিতে কীভাবে বিজেপি ক্ষমতায় এসেছে সেকথাও তুলে ধরেন তিনি। ত্রিপুরায় ফের ক্ষমতায় এসেছে বিজেপি। নাগাল্যান্ড, মেঘালয়ে বিজেপি অন্যান্য শরিকদের সঙ্গে ক্ষমতা দেখল করেছে।

শাহ জানিয়েছেন, রাহুল গান্ধী ভারত জোড়ো যাত্রায় অংশ নিয়েছেন। কংগ্রেস উত্তর পূর্বের রাজ্যগুলি থেকে মুছে গিয়েছে। কিন্তু তিনি পরিবর্তিত হননি। রাহুল বিদেশে গিয়েছেন। তিনি দেশকে আরও নীচে নামিয়েছেন। এটা কি কোনও দেশপ্রেমিক নাগরিক প্রত্যাশা করেছেন?

শাহ বলেন, রাহুল এটাই ঠিক সময় আপনাকে পরিবর্তন করে নিন। না হলে গোটা দেশ থেকে কংগ্রেস মুছে যাবে। ঠিক যেমন উত্তরপূর্বে হয়েছে। প্রধানমন্ত্রী মোদী গোটা দেশকে বহিরাগত হুমকির হাত থেকে রক্ষা করেছেন। কিন্তু কংগ্রেস তার নিজের কবর নিজেই খুঁড়ছে। আমি তাদেরকে বলতে চাই, তারা যত মোদীকে আক্রমণ করবেন ততই পদ্ম ফুটবে, আরও উজ্জ্বলতা ছড়াবে। প্রসঙ্গত দুদিনের সফরে উত্তর পূর্ব ভারতে এসেছেন মোদী। নানা কর্মসূচিতে অংশ নিচ্ছেন তিনি।

 

ঘরে বাইরে খবর

Latest News

গভীর রাতে শিয়ালদা শাখায় স্পেশাল ট্রেনের ঘোষণা রেলের, জানুন সময়সূচি ও বাকি বিশদ বিজেপি ভিভিপ্যাট মেশিনে কারচুপি করেছে দাবি করে ছড়াল পুরোনো ভিডিয়ো Video: রেমালের তাণ্ডবে লণ্ডভণ্ড উত্তর-পূর্বের বহু অংশ! বিপর্যস্ত জনজীবন বলিউড এবং গ্লোবাল সিনেমার মধ্যে ব্যবধান দূর করতে চাই: আল্লু অর্জুন ‘কালা পানি’-এর সাফল্যের পর হরর কমেডি ছবি 'মুঞ্জ্যা'-এর হাত ধরে ফিরছেন মোনা সিং দার্জিলিংয়ে প্রথমবার গিয়েই চিতার দেখা!কথার প্রোমো দেখে হেসে খুন পাহাড়প্রেমীরা মোদী ফের জিতলে কোন কোন শেয়ারের দাম বাড়বে? সামনে এল বড় ভবিষ্যদ্বাণী 'কী কিউট ঠাকুমা!' দারুণ স্বাদের আলু টিকি বার্গার বানালেন, ভাইরাল হল ভিডিয়ো ৫ সেকেন্ড আগ এল অমঙ্গলবার্তা, চতুর্থবার পিছোল অগ্নিবাণ রকেটের লঞ্চ শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনে হামলার ঘটনায় গ্রেফতার আরও ১, মূল মাথা গেল কোথায়?

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.