বাংলা নিউজ > ঘরে বাইরে > Tripura: ত্রিপুরায় বিজেপি-সিপিএম সংঘর্ষ, জখম ৩
ত্রিপুরায় সিপিএম- বিজেপি সংঘর্ষ। প্রতীকী ছবি

Tripura: ত্রিপুরায় বিজেপি-সিপিএম সংঘর্ষ, জখম ৩

  • এই সংঘর্ষের ঘটনাকে ঘিরে এলাকায় ব্যপক শোরগোল পড়ে গিয়েছে। প্রসঙ্গত বিগত দিনে ত্রিপুরায় শাসন ক্ষমতায় ছিল সিপিএম। পরবর্তী সময়ে শাসন ক্ষমতায় আসে বিজেপি। তবে ক্ষমতা দখলকে কেন্দ্র করে ত্রিপুরায় শাসক বিজেপির সঙ্গে মাঝেমধ্যেই সংঘর্ষ বাঁধে সিপিএমের। ফের সেই সংঘর্ষের চিত্র ত্রিপুরায়।

প্রিয়াঙ্কা দেব বর্মন

বৃহস্পতিবার ত্রিপুরার বিশালগড়ে বিজেপি ও বিরোধী সিপিএমের মধ্যে তুমুল সংঘর্ষ। সেই সংঘর্ষে কমপক্ষে তিনজন জখম হয়েছেন।এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, বিশালগড় এলাকায় এই ঘটনা হয়েছে। দুতিনজন এই ঘটনায় জখম হয়েছেন। একটি মোটর বাইকও ক্ষতিগ্রস্ত হয়েছে। আমরা গোটা ঘটনার বিবরণ সংগ্রহ করার চেষ্টা করছি। তবে এখনও পর্যন্ত কোনও অভিযোগ পাওয়া যায়নি।

সিপিএমের রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী জানিয়েছেন, মহকুমা শাসকের কাছে স্মারকলিপি জমা দিয়ে আমাদের কর্মীরা ফিরে আসছিলেন। বাড়ি ফেরার পথে তাদের উপর হামলা চালানো হয়েছিল। বিভিন্ন এলাকায় বিজেপির ক্যাডাররা আমাদের কর্মীদের উপর হামলা চালিয়েছে।

সিপিএমের দাবি তাদের অন্তত দশজন কর্মী জখম হয়েছেন। তবে হামলার অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি নেতৃত্ব। তবে বিজেপি নেতৃত্ব জানিয়েছেন,তাঁদের কতজন কর্মী জখম হয়েছেন সেব্যাপারে তথ্য সংগ্রহ করা হচ্ছে।

এদিকে এই সংঘর্ষের ঘটনাকে ঘিরে এলাকায় ব্যপক শোরগোল পড়ে গিয়েছে। প্রসঙ্গত বিগত দিনে ত্রিপুরায় শাসন ক্ষমতায় ছিল সিপিএম। পরবর্তী সময়ে শাসন ক্ষমতায় আসে বিজেপি। তবে ক্ষমতা দখলকে কেন্দ্র করে ত্রিপুরায় শাসক বিজেপির সঙ্গে মাঝেমধ্যেই সংঘর্ষ বাঁধে সিপিএমের। ফের সেই সংঘর্ষের চিত্র ত্রিপুরায়।

বন্ধ করুন