বাংলা নিউজ > ঘরে বাইরে > রাহুলের আরতির ভুল ধরাতে গিয়ে নিজেই ট্রোলের মুখে অমিত মালব্য,ধুয়ে দিলেন নেটিজেনরা

রাহুলের আরতির ভুল ধরাতে গিয়ে নিজেই ট্রোলের মুখে অমিত মালব্য,ধুয়ে দিলেন নেটিজেনরা

আরতি করছেন রাহুল গান্ধী(ANI Photo) (ANI Picture Service)

এক নেটিজেন লিখেছেন, অমিত মালব্য যদি এটা জানতেন যে তাঁর কাছে যেটি বাঁদিক রাহুলের সেটি ডান দিক। তাহলে তাকে এমন অস্বস্তিতে পড়তে হত না। অপর একজন একেবারে এঁকে বুঝিয়ে দিয়েছেন ব্যাপারটি কী।

ঘড়ির কাঁটার বিপরীতে আরতি করছেন রাহুল গান্ধী। চার সেকেন্ডের একটি ক্লিপকে সামনে এনে এই দাবি করেছিলেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য।মধ্যপ্রদেশের একটি শিবমন্দিরের আরতির ছবিকে সামনে এনে মালব্যর দাবি আরতি ঘড়ির কাঁটার দিকে করে এটা কি তিনি জানেন?

এদিকে মালব্য এই পোস্ট করতেই কার্যত ঝাঁপিয়ে পড়েছেন নেটিজেনরা। তাঁদের দাবি, রাহুল গান্ধী ক্লক ওয়াইস আরতি করছেন। কিন্তু মালব্যর দিক থেকে এটি অ্যান্টি ক্লকওয়াইস বলে মনে হচ্ছে। এই ব্যাপারটি বুঝুন।

অপর এক নেটিজেন লিখেছেন, অমিত মালব্য যদি এটা জানতেন যে তাঁর কাছে যেটি বাঁদিক রাহুলের সেটি ডান দিক। তাহলে তাকে এমন অস্বস্তিতে পড়তে হত না। অপর একজন একেবারে এঁকে বুঝিয়ে দিয়েছেন ব্যাপারটি কী।

 

অপর একজন লিখেছেন আমার সাড়ে তিন বছরের বাচ্চা ব্যাপারটা জানে। অ্যাকাউন্ট ডিলিট করে রাজনৈতিক সন্ন্যাস নিয়ে ফেলুন। আপনি এটাও জানেন না। সরকার সম্পর্কে আপনি কী জানবেন?

কংগ্রেস নেত্রী রেণুকা চৌধুরী মোদীর আরতির একটি ভিডিয়ো শেয়ার করে বলেছেন দেখুন তিনিও একই দিক থেকে আরতি করছেন।

আসলে মধ্য়প্রদেশের ওমকেশ্বর মন্দিরে মা নর্মদা আরতি করেছেন রাহুল ও প্রিয়াঙ্কা গান্ধী। তা নিয়ে পোস্ট করে পালটা ট্রোলের মুখে পড়লেন অমিত মালব্য।

 

বন্ধ করুন