বাংলা নিউজ > ঘরে বাইরে > বিরোধীরা কোয়ারেন্টাইনে, করোনা আবহে কাজ করছে বিজেপি : জেপি নড্ডা
জেপি নড্ডা।
জেপি নড্ডা।

বিরোধীরা কোয়ারেন্টাইনে, করোনা আবহে কাজ করছে বিজেপি : জেপি নড্ডা

  • নড্ডার নির্দেশে আজকের দিনটিকে 'সেবা দিবস' হিসেবে পালন করা হচ্ছে বিজেপি কর্মীদের তরফে।

আজ কেন্দ্রে মোদী সরকারের সপ্তম বর্ষপূর্তি। তবে করোনা আবহে আজকের দিনে বড় কোনও 'উজ্জাপন' না করার সিদ্ধান্ত নেয় গেরুয়া শিবির। বরং বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নড্ডার নির্দেশে আজকের দিনটিকে 'সেবা দিবস' হিসেবে পালন করা হচ্ছে। এই প্রেক্ষিতে জেপি নড্ডা এদিন নরেন্দ্র মোদীর ভূয়সী প্রশংসা করেছেন। পাশাপাশি তাঁর দাবি, মানুষ বিজেপি কাজকে ভুলবে না। নড্ডার দাবি, প্রধানমন্ত্রীর দেখানো পথে হেঁটে বিজেপিও সেবাকেই সংগঠনের অঙ্গ করে নিয়েছে।

এই আবহে এদিন জেপি নড্ডা বলেন, 'করোনা আবহে বিরোধীরা কোয়ারেন্টাইনে গিয়েছেন। তবে এই সময়ে বিজেপি কর্মীরা মানুষের পাশে দাঁড়িয়ে আছেন। অন্যদিকে বিরোধী নেতাদের তো শুধু ভার্চুয়াল সংবাদ সম্মেলনে দেখা যায়। এদিকে বিজেপি নেতা কর্মীরা অতিমারীর সময়ে ত্রাণ পৌঁছে দিচ্ছেন সাধারণ মানুষের কাছে।' উল্লেখ্য, সেবা দিবস উপলক্ষে বিজেপি নেতা কর্মীদের এক লক্ষ গ্রামে পৌঁছানোর নির্দেশ দিয়েছিলেন জেপি নড্ডা। তাছাড়া দেশজুড়ে ৫০ হাজার রক্তদান শিবির করার নির্দেশ দেওয়া হয়েছিল বিজেপির সভাপতির তরফে।

এদিকে করোনা টিকা নিয়ে বিরোধীদের কটাক্ষের জবাব দেন নড্ডা। এদিন তিনি বলেন, 'বিরোধীরা এর আগে আমাদের মনোবল ভাঙার চেষ্টা করে। যখন দেশে তৈরি হওয়া টিকাকে অনুমোদন দেওয়া হয়, তখন সেগুলিকে বিজেপি টিকা বলে কটাক্ষ করা হয়েছিল। বিরোধীরা টিকা নিয়ে মানুষের মনে সংশয় তৈরি করতে বিভিন্ন ভিত্তিহীন প্রশ্ন করেছিলেন।'

এর আগে টুইটারে জেপি নড্ডা লিখেছিলেন, 'প্রতিটি ভারতীয়র কথা ভেবে করোনা প্যানডেমিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তৎক্ষণাৎ ত্রাণ প্যাকেজ ঘোষণা করেন। তিনি সরকারি ব্যবস্থা, সংগঠন এবং অন্যদের মানুষকে সাহায্যের জন্য এগিয়ে আসার আহ্বান জানান।' টুইটের সঙ্গে একটি হ্যাশট্যাগ জুড়েছেন তিনি। লেখেন, সেবার সাত বছর।

বন্ধ করুন