বাংলা নিউজ > ঘরে বাইরে > Blast in Chapra: ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল বিহারের ছাপরা! ভেঙে পড়ল বাড়ি, মৃত ৬, আহত ৫
ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল বিহারের ছাপরা

Blast in Chapra: ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল বিহারের ছাপরা! ভেঙে পড়ল বাড়ি, মৃত ৬, আহত ৫

জানা গিয়েছে এমন বিস্ফোরণের ঘটনায় প্রাথমিকভাবে এদিন ৩ জনের মৃত্যু হয়। তারপরই বাড়তে থাকে মৃতের সংখ্যা। ঘটনাস্থলে পৌঁছেছে বম্ব ডিসপোজাল স্কোয়াড।

বিহারে ছাপরা জেলায় খোদাইবাগ এলাকায় এক বিস্ফোরণের জেরে বাড়ি ভেঙে পড়ার ঘটনা ঘটেছে। ঘটনায় ৬ জনের মৃত্যু হয়। ৫ জন আহত হয়েছেন। স্বভাবাতই এলাকায় ত্রাসের সঞ্চার হয়েছে। যে বাড়িটি ভেঙে পড়েছে তার মাঝের অংশে আগুন লেগে গিয়েছে বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, রবিবার সকাল ১০ টা নাগাদ এই বিস্ফোরণের ঘটনা ঘটে গিয়েছে। যে বাড়িতে এই বিস্ফোরণ ঘটছে সেখানে বাজি তৈরি হত বলে খবর মিলেছে। বিস্ফোরণের পরই ছাপরা পুলিশ স্টেশন থেকে পুলিশ কর্মীরা আসেন ঘটনাস্থলে। আসে দমকলের ইঞ্জিন। আগুন নেভানোর চেষ্টা চালানো হয়। এদিকে, ততক্ষণে বাড়ির ভিতর আটকে থাকা বহুজনকেই নিরাপদে বাইরে বের করে আনার চেষ্টাও করা হয়। রবিবার বাতিল ২০০ এর বেশি ট্রেন! সম্পূর্ণ তালিকা দেখে নিন

জানা গিয়েছে এমন বিস্ফোরণের ঘটনায় প্রাথমিকভাবে এদিন ৩ জনের মৃত্যু হয়। তারপরই বাড়তে থাকে মৃতের সংখ্যা। ঘটনাস্থলে পৌঁছেছে বম্ব ডিসপোজাল স্কোয়াড। এছাড়াও ফরেন্সিক বিশেষজ্ঞদেরও খবর দেওয়া হয়। তাঁদের সহায়তাতেই এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। আপাতত উদ্ধারে পুলিশের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে নেমেছে স্থানীয়রাও। 

 

 

 

 

 

বন্ধ করুন