বাংলা নিউজ > ঘরে বাইরে > অষ্টমীর রাতে রক্তপাত, অযোধ্যার দুর্গা মণ্ডপে চলল গুলি; মৃত ১,জখম ২ নাবালিকা সহ ৩
প্রতীকী ছবি 
প্রতীকী ছবি 

অষ্টমীর রাতে রক্তপাত, অযোধ্যার দুর্গা মণ্ডপে চলল গুলি; মৃত ১,জখম ২ নাবালিকা সহ ৩

  • ঘটনায় এক যুবক ছাড়াও দুই নাবালিকা জখম হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। 

অষ্টমীর রাতে রক্ত ঝরল অযোধ্যার দুর্গা পুজো মণ্ডপে। জানা গিয়েছে, বুধবার রাতে অযোধ্যার ফৈজাবাদের অন্তর্গত নীল গুদাম এলাকায় আয়োজিত দুর্গাপুজোর মণ্ডপে এই ঘটনা ঘটেছে। মণ্ডপের ভিতরেই গুলি চলার ঘটনায় মৃত্যু হল একজনের। জখম হয়েছেন আরও তিন। দুর্গাপুজোর মণ্ডপে ঢুকে দুষ্কৃতীরা এলোপাথাড়ি গুলি চালায়। ঘটনায় এক যুবক ছাড়াও দুই নাবালিকা জখম হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।

ঘটনার প্রেক্ষিতে অযোধ্যার এসএসপি শৈলেশ পান্ডে জানিয়েছেন, রাতে মোটরসাইকেলে চেপে মণ্ডপে হাজির হয় দুই আততায়ী। কেউ কিছু বুঝে ওঠার আগেই সেখানে উপস্থিত মনজিৎ যাদব নামক এক ব্যক্তিকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় মনজিতের।

এদিকে গুলি লেগে জখম হয় মনজিতের পাশে চেয়ারে বসে থাকা দুই নাবালিকা এবং এক যুবকের শরীরে। গুলিবিদ্ধ দুই নাবালিকাকে লখনউয়ের কিং জর্জ’স মেডিক্যাল ইউনিভার্সিটি ট্রমা সেন্টারে নিয়ে যাওয়ার সুপারিশ করেন চিকিৎসকরা। পুলিশ জানিয়েছে, যেই মোটরসাইকেলে করে আততায়ীরা এসেছিল সেটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। সন্দেহভাজন এক ব্যক্তিকে জেরাও করা হচ্ছ।

লখনউ জোনের এডিজি এসএন সাবাত জানিয়েছেন, ব্যক্তিগত শত্রুতা থেকই এই হামলা বলে প্রাথমিক তদন্তে উঠে এসেছে। সম্প্রতি এক ব্যক্তির সঙ্গে ঝামেলায় জড়ান মনজিৎ। তবে এ বিষয়ে নিশ্চিত হতে চারটি তদন্তকারী দল গঠন করা হয়েছে।

বন্ধ করুন