বাংলা নিউজ > ঘরে বাইরে > ডিসেম্বরে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

ডিসেম্বরে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

ওবায়দুল কাদের। ছবি টুইটার

শুক্রবার বিভিন্ন দেশের কূটনীতিকদের অংশগ্রহণে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটি আয়োজিত সেমিনারে যোগ দেন ওবায়দুল কাদের। এসময় তিনি বলেন: দারিদ্র্য বিমোচনে বাংলাদেশ এখন সারা বিশ্বের অনুপ্রেরণা।

ডিসেম্বরে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন: বিএনপির মিটিং উপলক্ষে জানমালের ভয় পাওয়ায় মালিক শ্রমিকরা ধর্মঘট করেছে। এতে সরকারের হাত নেই। সন্ত্রাসী, মাদক ও সিরিয়াস মামলা রয়েছে তাদের বিষয়ে ব্যবস্থা নিচ্ছে।

শুক্রবার বিভিন্ন দেশের কূটনীতিকদের অংশগ্রহণে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটি আয়োজিত সেমিনারে যোগ দেন ওবায়দুল কাদের। এসময় তিনি বলেন: দারিদ্র্য বিমোচনে বাংলাদেশ এখন সারা বিশ্বের অনুপ্রেরণা। করোনাভাইরাস মোকাবেলায় বাংলাদেশের সাফল্য উদাহরণ হিসেবে তুলে ধরছে নিউইয়র্ক টাইমসসহ বিশ্বের গণমাধ্যমগুলো। বাংলাদেশ এভাবেই এগিয়ে যাবে।

একই অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেন: জঙ্গিবাদের যন্ত্রণা শেখ হাসিনাই সবচেয়ে ভালো বোঝেন। কাজেই প্রধানমন্ত্রী জঙ্গিবাদমুক্ত ও অসাম্প্রদায়িক দেশ গড়ে তুলছেন।

(বিশেষ দ্রষ্টব্য: প্রতিবেদনটি চ্যানেল আই থেকে নেওয়া হয়েছে। সেই প্রতিবেদনই তুলে ধরা হয়েছে। হিন্দুস্তান টাইমস বাংলার কোনও প্রতিনিধি এই প্রতিবেদন লেখেননি।)

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ বিজয় উৎসবে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান কর্ণাটকে, গ্রেফতার ৩

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.