বাংলা নিউজ > ঘরে বাইরে > ১৭ মাস ধরে আয়কর আধিকারিকের দেহ বাড়িতেই আগলে রেখেছিল পরিবার, চালানো ছিল AC

১৭ মাস ধরে আয়কর আধিকারিকের দেহ বাড়িতেই আগলে রেখেছিল পরিবার, চালানো ছিল AC

১৭মস ধরে বাড়িতেই রাখা ছিল দেহ। প্রতীকী ছবি।

বিমলেশ নিজে ছিলেন আয়কর আধিকারিক। স্ত্রী সমবায় ব্য়াঙ্কে কাজ করেন। সম্ভবত কোভিডে আক্রান্ত হয়ে বিমলেশ বাড়ি ফিরে এসেছিলেন। এরপর চিকিৎসক একটি ইঞ্জেকশন দিয়েছিলেন তাঁকে। তারপরই তিনি অচৈতন্য় হয়ে পড়েন। পরে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেছিলেন।

হায়দার নকভি

আয়কর দফতরের আধিকারিক ছিলেন বিমলেশ শোঙ্কর। তাঁর মৃত্য়ু হয়েছিল প্রায় ১৭ মাসে আগে। আর ১৭ মাস ধরে কানপুরের বাড়িতেই তাঁর দেহ রেখে দিয়েছিলেন পরিবারের লোকজন। পরিবারের সদস্যদের বিশ্বাস, তিনি কোমায় রয়েছেন। আপাতত পরিবারের সদস্য়দের মানসিক চিকিৎসার ব্যবস্থা করছে সরকার।

সূত্রের খবর, গত বছর এপ্রিল মাসে মারা গিয়েছিলেন তিনি। আর গত রবিবার তাঁর দেহ শেষকৃত্য করা হল। পরিবারের লোকজনের বিশ্বাস, চিতায় ওঠানোর সময়তেও তিনি কোমায় আচ্ছন্ন ছিলেন।

এদিকে পুলিশ ইতিমধ্যেই পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার চেষ্টা করছেন। মনোবিদদের দিয়ে তাঁদের পরীক্ষা করা হবে। তাঁর মধ্য়ে মৃতের বাবা, মা, স্ত্রী ও দুই ভাই রয়েছেন।

কানপুর পুলিশ কমিশনার জানিয়েছেন, ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে আগেই ঘোষণা করা হয়েছিল। তারপরেও কেন তাঁর দেহ এভাবে রেখে দেওয়া হল?

তিনি বলেন, পুলিশ আইনগত মতামত নিচ্ছে। পরিবার কোনও আইন ভেঙেছেন কি না সেটাও দেখা হচ্ছে। মুখ্য় স্বাস্থ্য আধিকারিক ডাঃ অলোক রঞ্জন জানিয়েছেন, চিকিৎসকের একটি প্য়ানেল তৈরি করা হচ্ছে। তাঁদের ওই বাড়িতে পাঠানো হবে।

বিমলেশ নিজে ছিলেন আয়কর আধিকারিক। স্ত্রী সমবায় ব্য়াঙ্কে কাজ করেন। সম্ভবত কোভিডে আক্রান্ত হয়ে বিমলেশ বাড়ি ফিরে এসেছিলেন। এরপর চিকিৎসক একটি ইঞ্জেকশন দিয়েছিলেন তাঁকে। তারপরই তিনি অচৈতন্য় হয়ে পড়েন। পরে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেছিলেন।

স্থানীয় বাসিন্দা মহম্মদ তাহির বলেন, সেদিন শেষকৃত্যের জন্য প্রস্তুতি চলছিল। আচমকাই বলা হয় তিনি নিঃশ্বাস নিচ্ছেন। অপর এক প্রতিবেশীর দাবি,সেদিন তেল মাখানোর সময় বুঝতে পারছিলাম নিঃশ্বাস নিচ্ছেন তিনি। কীভাবে রাখা হত দেহ?

বাড়িতেই এসি চালিয়ে দেহটি রাখা হয়েছিল। কোনও একটি মলম শরীরে মাখানো হত। কিন্তু সেটা পরিবারের সদস্যরা জানাননি।

 

ঘরে বাইরে খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রাম নবমী? জানুন রাশিফল ভারতে ১ জনও মাওবাদী থাকবে না! ২৯ নকশাল খতম হতেই হুংকার শাহের, কংগ্রেস কী বলল? হেরে লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া KKR-এর, প্লে-অফের পথে এক পা সঞ্জুদের এই বৈশাখেই সাত পাক ঘুরছেন আদৃত-কৌশাম্বি! উচ্ছেবাবু-দিদিয়ার বিয়ের শুভদিনটা কবে? নিজেরাই ছুঁল নিজেদের রেকর্ড! IPL-র সর্বোচ্চ রান তাড়া করে জয় RR-র, লজ্জায় KKR প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ ইতিহাস নারিনের! বিরল তালিকায় নাম জুড়ল রোহিতদের সঙ্গে দু-বছর আগে গোপনে বিয়ে সেরেছিলেন, বাবা হলেন টলি নায়ক, ছেলে হল না মেয়ে? 'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.