বাংলা নিউজ > ঘরে বাইরে > Bomb hoax on Flight: বিমানের শৌচাগারে মিলল 'বোমা@৫.৩০' চিরকুট, মহিলা যাত্রীকে নিয়ে ডানায় বিমানসেবিকা

Bomb hoax on Flight: বিমানের শৌচাগারে মিলল 'বোমা@৫.৩০' চিরকুট, মহিলা যাত্রীকে নিয়ে ডানায় বিমানসেবিকা

বিমানে বোমাতঙ্ক দেখা দিলে যাত্রীদের বিমানের ডানা দিয়ে বেরিয়ে আসতে দেখা যায়

উদ্ধারকার্য চলাকালীন এক বিমানকর্মী ও এক মহিলা যাত্রীকে বিমানের ডানা ধরে বেরিয়ে আসতে দেখা যায়। এরপর ইমারজেন্সি স্লাইডে করে সেই বৃদ্ধা বিমান থেকে নেমে আসেন। ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দেখুন সেই মুহূর্তের ফুটেজ। 

মঙ্গলবার সকালে দিল্লি বিমানবন্দরে একটি বিমানে বোমাতঙ্ক দেখা দিলে যাত্রীদের বিমানের ডানা দিয়ে বেরিয়ে আসতে দেখা যায়। এই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রিপোর্ট অনুযায়ী, দিল্লি থেকে বারাণসীগামী একটি বিমানে বোমা রাখা আছে বলে হুমকি চিঠি পাওয়া যায় দিল্লি বিমানবন্দরে। সেই সময় উক্ত বিমানে যাত্রীরা উঠে পড়েছিলেন। সেই বিমান টেকঅফের জন্য প্রায় প্রস্তুত ছিল। তবে সেই হুমকি চিঠির কথা সামনে আসতেই জরুরি ভিত্তিতে সেই বিমান থেকে যাত্রীদের বের করে নিয়ে আসা হয়। সেই বিমানটি ইন্ডিগোর ছিল। সেই উদ্ধারকার্য চলাকালীন এক বিমানকর্মী ও এক মহিলা যাত্রীকে বিমানের ডানা ধরে বেরিয়ে আসতে দেখা যায়। এরপর ইমারজেন্সি স্লাইডে করে সেই বৃদ্ধা বিমান থেকে নেমে আসেন। (আরও পড়ুন: বিমানে ছিল ১৪৮ যাত্রী, যান্ত্রিক গোলযোগে দাউ দাউ করে জ্বলে উঠল ইঞ্জিন! তারপর...)

আরও পড়ুন: লাইনচ্যুত লোকাল ট্রেন, মঙ্গল সকালে ব্যাহত রেল পরিষেবা, এখন কী পরিস্থিতি? 

আরও পড়ুন: 'এবার বাংলায় বিজেপি…', রাজ্যে লোকসভা ভোটে দলের স্ট্রাইক রেট নিয়ে বড় দাবি মোদীর

ভাইরাল ফুটেজে দেখা যায়, পাইলট ইমার্জেন্সি স্লাইড ব্যবহার করে বিমান থেকে বেরিয়ে আসছেন। এরপরই একজন বয়স্ক মহিলা যাত্রী এবং একজন ইন্ডিগো ক্রু ইমারজেন্সি গেট দিয়ে বিমানের উইংয়ে বেরিয়ে আসেন। দেখা যায়, এয়ারহোস্টেস সেই যাত্রীর হাত ধরে তাঁকে উইংয়ে হাঁটতে সহায়তা করছেন এবং তাঁকে অন্য একটি জরুরি স্লাইডে দিয়ে বিমান থেকে নামিয়ে দেন। (আরও পড়ুন: ষষ্ঠীতে বাংলায় কত আসন জিতবে BJP? রাজ্যে দলের ফল নিয়ে যোগ-বিয়োগ করে যা বললেন শাহ…)

আরও পড়ুন: বাংলাদেশ ভাগের চক্রান্ত চলছে... অন্য এক দেশ এয়ার বেস গড়তে চেয়েছিল এখানে: হাসিনা

রিপোর্ট অনুযায়ী, দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইন্ডিগো ৬ই২২১১ বিমানটি উড়ে যাওয়ার জন্য প্রস্তুত হয়ে যায়। তবে টেকঅফের কিছু আগেই বোমাতঙ্কের কারণে কর্তৃপক্ষ সমস্ত কর্মী এবং ১৭৬ জন যাত্রীকে বিমান থেকে সরিয়ে তল্লাশি অভিযান শুরু করে। রিপোর্টে দাবি করা হয়, ইন্ডিগোর বিমানের শৌচাগারে একটি কাগজ পাওয়া যায় ভোর পাঁচটা নাগাদ। সেই কাগলে লেখা ছিল 'বোমা @ সাড়ে ৫টা'। এই কাগজ পেতেই যাত্রীদের বিমান থেকে নামানো হয় নীচে। নিরাপত্তারক্ষীরা এসে বিমানের ভিতরে তন্নতন্ন করে খোঁজেন। পরে সন্দেহজনক কিছুই পাওয়া যায়নি সেই বিমানে। (আরও পড়ুন: আজ শহরে রোড শো করবেন মোদী, তার আগে ট্রাফিক নিয়ে বিশেষ নির্দেশিকা কলকাতা পুলিশের)

আরও পড়ুন: জাতীয় সড়কের নীচে ড্রেন পাইপ ভেঙে বিপত্তি, আহত অনেকে, ক্ষতিগ্রস্ত বহু গাড়ি

অবশ্য বারাণসীগামী ফ্লাইট ৬ই২২১১ ইন্ডিগোর যাত্রীদের গন্তব্যে পৌঁছে দেওয়ার জন্য একটি বিকল্প বিমানের ব্যবস্থা করা হয়। এই সময়কালে যাত্রীদের জলখাবার সরবরাহ করা হয় কর্তৃপক্ষেরর তরফ থেকে। পরে সকাল ১১টা ১০ মিনিট নাগাদ সেই বিমানটি বারাণসীর উদ্দেশে রওনা দেয়। এর আগে চলতি মাসের গোড়ায় গুজরাটের ভদোদরায় যাওয়ার আগে এয়ার ইন্ডিয়ার একটি বিমানে একই ধরনের বোমা ফাটানোর হুমকি দেওয়া চিঠি সামনে এসেছিল। সেক্ষেত্রেও এক ক্রু সদস্য শৌচাগারের ভিতরে ফেলে রাখা একটি টিস্যু পেপারে 'বোমা' শব্দটি দেখতে পেয়েছিলেন। সেই বিমানটিকে একটি আইসোলেশন বে-তে পাঠানো হয়েছিল তারপরে। তবে সেই হুমকিও ভুয়ো বলে প্রমাণিত হয়েছিল।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

রাজভবনের বদলে মমতা বা অভিষেকের বাড়ির সামনে ধরনার প্রস্তাব দিতে পারেন শুভেন্দু মাত্র ৫২ বছরে প্রয়াত ভারতের প্রাক্তন পেসার জনসন, শোকপ্রকাশ কুম্বলের খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র অম্বুবাচী কী, জেনে নিন এই উৎসব সম্পর্কিত বিশেষ তথ্য যা আজও জাগায় শিহরণ লোকসভায় BJP-কে নাকানিচোবানি খাওয়ানোর পর এবার সরাসরি মোদীকে চ্যালেঞ্জ উদ্ধবের T20 WC 2024: জানেন কী কারণে IND vs AFG ম্যাচের আগে রেগে গেলেন রাহুল দ্রাবিড়? UGC নেট বাতিল নিয়ে মোদীকে কটাক্ষ খাড়গের, ‘প্রশ্ন ফাঁসের সরকার’ তোপ কংগ্রেসের ২৬ ডিগ্রি ছুঁতেই তাপপ্রবাহের সতর্কতা জারি ব্রিটেনে, হাসছেন ভারতীয়রা হামাসকে খতম করা সম্ভব না, অকপট স্বীকারোক্তি ইজরায়েলি সেনাকর্তার ভদকা দিয়ে ফুচকা খাইয়েও ফ্লপ! ৩ বছরেই বন্ধ প্রিয়াঙ্কার মার্কিন রেস্তোরাঁ সোনা

T20 WC 2024

খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.