বাংলা নিউজ > ঘরে বাইরে > Bomb Scare in DPS: দিল্লি পাবলিক স্কুলে বোমাতঙ্ক, নিরাপদে সরানো হল পড়ুয়াদের

Bomb Scare in DPS: দিল্লি পাবলিক স্কুলে বোমাতঙ্ক, নিরাপদে সরানো হল পড়ুয়াদের

প্রতীকী ছবি (Aftab Alam Siddiqui)

পড়ুয়াদের নিরাপদে স্কুল প্রাঙ্গন থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। এরপর বম্ব স্কোয়াড দিয়ে স্কুল চত্বরে তল্লাশি অভিযান শুরু করে পুলিশ। সকাল সাড়ে ১১টা পর্যন্ত কোনও বোমা সেই স্কুলে না কোনও বিস্ফোরণ হয়েছে, না সেখানে কোনও বোমা পাওয়া গিয়েছে।

দক্ষিণ-পূর্ণ দিল্লির মথুরা রোডে অবস্থিত দিল্লি পাবলিক স্কুলে বোমতাঙ্ক। ইমেল পাঠিয়ে স্কুলে বোম থাকার দাবি করা হয়। এর জেরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পড়ুয়াদের নিরাপদে স্কুল প্রাঙ্গন থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। এরপর বম্ব স্কোয়াড দিয়ে স্কুল চত্বরে তল্লাশি অভিযান শুরু করে পুলিশ। সকাল সাড়ে ১১টা পর্যন্ত কোনও বোমা সেই স্কুলে না কোনও বিস্ফোরণ হয়েছে, না সেখানে কোনও বোমা পাওয়া গিয়েছে। দক্ষিণ-পূর্ব দিল্লির সিপি রাজেশ দেও জানান, স্কুলে তল্লাশি অভিযান জারি রয়েছে।

জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় বোমা থাকার কথা জানিয়ে ইমেল করা হয়েছিল। তবে সেই সময় স্কুল বন্ধ থাকায় কেউ সেটা খেয়াল করেননি। আজ সকালে স্কুলে এসে কর্তৃপক্ষের নজরে ইমেলটি পড়ে। তখন সকাল সাড়ে আটটা। এরপর পুলিশকে বিষয়টি জানায় স্কুল কর্তৃপক্ষ। এদিকে স্কুলে আসা সব পড়ুয়াকে বাড়িতে ফেরত পাঠিয়ে দেওয়া হয়। এরপর থেকে শুরু হয় বোমা খোঁজার কাজ। তল্লাশি অভিযানের জন্য বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত স্নিফার কুকুর এবং বম্ব ডিটেকশন যন্ত্র আনা হয়েছে।

এদিকে পুলিশ জানিয়েছে, মার্কিন যুক্তরাষ্ট্রের সার্ভারের সঙ্গে যুক্ত একটি কম্পিউটার থেকে বোমা থাকার ইমেলটা করা হয়েছে। এই আবহে কে এই ইমেল পাঠিয়েছে, তা খুঁজতে সময় লাগবে। এদিকে কয়েকদিন আগেই দিল্লির অপর একটি স্কুলও এভাবে ইমেল মারফত বোমা থাকার ইমেল পেয়েছিল। দ্য ইন্ডিয়ান স্কুল নাম প্রতিষ্ঠানটি বিগত ছয় মাসে এই নিয়ে দ্বিতীয়বার বোমা থাকার ইমেল পায়। সেই ক্ষেত্রেও পড়ুয়াদের নিরাপদে বাড়ি পাঠিয়ে দিয়ে স্কুলে তল্লাশি অভিযান চালিয়েছিল পুলিশ। তবে সেবার কোনও বোমা পাওয়া যায়নি স্কুল চত্বরে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

Tea Brewing Tips: চা বানানোর সময় এই ভুলগুলো করবেন না। ইতিহাস আয়ারল্যান্ডের,আফগানিস্তানকে ৬উইকেটে হারিয়ে প্রথম বার টেস্ট জয় বলবির্নিদের হবু স্ত্রীর নামে মেহেন্দি কাঞ্চনের হাতে, সঙ্গীতে বরকে জড়িয়ে নাচ শ্রীময়ীর লিপ ইয়ারই একমাত্র কারণ, কাজই বন্ধ করে দিয়েছিল এই দেশের পেট্রোল পাম্পগুলো 'এটা মোহনলালের, অজয়ের নয়', দৃশ্যমের রিমেক ঘোষণা হলিউডের,তারপরই উসকে গেল বিতর্ক চ্যানেল সেরা হওয়া পরবর্তী লক্ষ্য! প্রথমবার জল থই থই…কে হারিয়ে আত্মবিশ্বাসী আলোরা শিক্ষকদের বেতন বাড়ছে! ঘোষণা রাজ্যের, কত টাকা? পার্মানেন্ট করা হবে অস্থায়ীদের কিছুক্ষণ গল্প করলাম! মিষ্টি নিয়ে রাজভবনে মোদীর সঙ্গে দেখা মমতার, সামনেই ভোট! আগামিকাল শনিবার দিনটি ভালো কাটবে কি? জেনে নিন আপনার রাশির ২ মার্চের রাশিফল বেশি বয়সের প্লেয়ারদের নামিয়ে ব্যান হল ইস্টবেঙ্গলের U17 দল! লাভ মোহনবাগানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.