বাংলা নিউজ > ঘরে বাইরে > Kerala RSS office attacked: বাইকে এসে বোমাবাজি আরএসএস অফিসে! ফের নতুন করে চাঞ্চল্য কেরলে

Kerala RSS office attacked: বাইকে এসে বোমাবাজি আরএসএস অফিসে! ফের নতুন করে চাঞ্চল্য কেরলে

বাড়ি লক্ষ্য করে বোমাবাজি

বিজেপি ও আরএসএস নেতাদের সন্দেহ এই ঘটনার নেপথ্যে রয়েছে সিপিআইএম। পরবর্তীকালে গেরুয়া শিবির এই ঘটনার প্রতিবাদ জানায়। অন্যদিকে অভিযোগ অস্বীকার করেছে সিপিএম।

বাইকে এসে আরএসএস দফতরে বোমা ছুরে পালিয়ে গিয়েছে দুষ্কৃতীরা। এই ঘটনা কেরলের কন্নুরের পায়ান্নুরের। বাম শাসিত কেরলে আরএসএসের সোচ্চার উপস্থিতি ঘিরে বহু দিন ধরেই নানান খবর উঠে এসেছে। এদিকে, এই ঘটনার জেরে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়েছে। 

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে চাঞ্চল্যকর ছবি। দেখা গিয়েছে, দুই দুষ্কৃতী বাইকে এসে প্রথমে জায়গাটির রেইকি করে নেয়। তারপর সজোরে নিক্ষেপ করে বোমা। বিজেপি ও আরএসএস নেতাদের সন্দেহ এই ঘটনার নেপথ্যে রয়েছে সিপিআইএম। পরবর্তীকালে গেরুয়া শিবির এই ঘটনার প্রতিবাদ জানায়। অন্যদিকে অভিযোগ অস্বীকার করেছে সিপিএম।

কন্নুরের বিজেপি নেতা এস হরিসদন বলছেন, ‘ এই ঘটনার নেপথ্যে সিপিএম রয়েছে বলেই সন্দেহ করছি। কারণ সরকার সংকটে নিমজ্জিত সোনা পাচার মামলায়, যেখানে অভিযুক্ত বলেছে, শাসক দল নজর ঘোরানোর চেষ্টা করছে।’  উল্লেখ্য,  গোটা কেরল জুড়েই প্রায়ই আরএসএস বনাম সিপিএম-এর সংঘাত লেগে থাকে। আর সেই ঘটনারই আরও একটি দিক হল নতুন করে এই সংঘাত।

 

 

 

বন্ধ করুন