বাংলা নিউজ > ঘরে বাইরে > গুরুগ্রামের রিসর্টে পাইলট ঘনিষ্ঠ বিধায়করা, গেহলটের সমনকে বললেন ‘হাস্যকর’

গুরুগ্রামের রিসর্টে পাইলট ঘনিষ্ঠ বিধায়করা, গেহলটের সমনকে বললেন ‘হাস্যকর’

বিবাদ কি এবার একেবারে চরমে উঠেছে? (ফাইল ছবি, সৌজন্য এএনআই)

শুধু উপ-মুখ্যমন্ত্রী সচিন পাইলট নন, মুখ্যমন্ত্রী অশোক গেহলটকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে পুলিশ। এমনটাই দাবি করছে রাজস্থান সরকার। যদিও সেই নোটিশকে হাস্যকর বলে উড়িয়ে দিয়েছেন পাইলটের ঘনিষ্ঠ বিধায়করা।

রাজস্থানের উপ-মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ এক নেতা বলেন, ‘এরা অপমানের বিষয়টিকে ভিন্ন পর্যায়ে নিয়ে যাচ্ছে। উনি (পাইলট) শনিবার একটি ফোন পান যে ওরা (রাজস্থান পুলিশের সন্ত্রাস দমন শাখার স্পেশাল অপারেশন গ্রুপ) ওই নোটিশ পাঠিয়েছে এবং চলে গিয়েছে। এভাবে কি একজন উপ-মুখ্যমন্ত্রীর সঙ্গে ব্যবহার করা হয়?’

কিন্তু মুখ্যমন্ত্রীকেও তো নোটিশ পাঠানো হয়েছে, তাহলে? ওই নেতা বলেন, ‘মুখ্যমন্ত্রীর অধীনে স্বরাষ্ট্র দফতরও রয়েছে। তাহলে তাঁকে কীভাবে প্রশ্ন করতে পারে তারা (স্পেশাল অপারেশন গ্রুপ)? এগুলি সব কু-মতলব, কারণ এফআইরের ফলে তারা উপ-মুখ্যমন্ত্রীর উপর নজরদারির সুযোগ পেয়ে যাবে।’

চলতি সপ্তাহান্তে রাজ্যে পাইলটের অনুপস্থিতি নিয়ে এমনিতেই সরগরম হয়েছে রাজনীতি। অধিকাংশের ধারণা, রাজস্থানে কংগ্রেসের সরকার পতন স্রেফ সময়ের অপেক্ষা। পাইলটের সঙ্গে কমপক্ষে ১৯ জন বিধায়কও রয়েছেন বলে খবর। 

তবে পাইলট যে রাজস্থানে নেই, সেকথা প্রথম সামনে আসে গত শুক্রবারের পর। সেদিন সন্ত্রাস দমন শাখার (এটিএস) তরফে একটি এফআইআর দায়ের করা হয় যে গেহলট সরকারকে ফেলার ষড়যন্ত্র চলছে। সেই এফআইআরের ভিত্তিতে পাইলটের বাসভবনে নোটিশ পাঠানো হয় এবং জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে হাজিরা দেওয়ার কথা বলা হয়।

তারপর থেকেই জল্পনা ছড়িয়েছে, কংগ্রেস ছাড়তে চলেছেন ২০১৮ সালে রাজস্থান জয়ের অন্যতম কাণ্ডারী পাইলট। আর সেই নাটকের অঙ্ক যত প্রকাশ্যে আসছে, তত শুরু হচ্ছে রিসর্ট নাটক। বিশস্ত সূত্রের খবর, পাইলটের সমর্থনে থাকা বিধায়করা গুরুগ্রামেের আইটিসি গ্র্যান্ড ভারত-সহ একাধিক রিসর্টে রয়েছেন। যে রিসর্টে কর্নাটক সরকারে টালবাহানার সময়ও বিধায়কদের রাখা হয়েছিল। তবে পাইলট কোথায় আছেন, তা স্পষ্ট নয়। শনিবার দিল্লিতে থাকলেও আপাতত তিনি কোথায় রয়েছেন, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। তার জেরে জল্পনা ক্রমশ বাড়ছে।

ঘরে বাইরে খবর

Latest News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র? সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC ‘শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে রাগ সৌরভের!

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.