বাংলা নিউজ > ঘরে বাইরে > Minor Kidnaped Brother: তুতে ভাইকে অপহরণ করে গলা কেটে খুন! কাকিমাকে ফোন করে নাবালক চাইল মুক্তিপণ

Minor Kidnaped Brother: তুতে ভাইকে অপহরণ করে গলা কেটে খুন! কাকিমাকে ফোন করে নাবালক চাইল মুক্তিপণ

কিশোরকে অপহরণ ভাইয়ের।

আপাতত ওই ১৫ বছর বয়সী নাবালককে গ্রেফতার করেছে পুলিশ। গোটা ঘটনা যখন সামনে এসেছে, তখন কার্যত স্তম্ভিত হয়ে গিয়েছেন আশপাশের সকলে। ১২ বছর বয়সী ছোট ভাইকে অপহরণ ও খুনের অভিযোগে ১৫ বঠর বয়সী খুড়তুতো ভাইকে পুলিশ গ্রেফতার করেছে। গোটা পরিবারে কান্না ও সন্তান হারানোর শোক রয়েছে।

১২ বছরের এক নাবালককে অপহরণ ও খুন করার অভিযোগ উঠল তার তুতো ভাইয়ের দিকে। অভিযুক্তের বয়স ১৫ বছর। এই মর্মান্তিক ঘটনা ঝাড়খণ্ডের হাজারিবাগের। হাড়হিম করা এই ঘটনার প্রতিটি পরত শিউরে ওঠার মতো। জানা গিয়েছে, অভিযুক্ত, তার খুড়তুতো ভাইয়ের গলা কেটে তাকে হত্যা করে। নিজের অ্রাধ লুকোতে সে মৃতদেহ লুকিয়ে রাখে নদীর মধ্যে একটি পাহাড়ের মাঝে। এদিকে, অপহরণের পর নিজেরই ককিমাকে ফোন করে ৬ লাখ টাকার মুক্তি পন দাবি করে ১২ বছরের ওই কিশোর। এমনই অভিযোগ রয়েছে।

আপাতত ওই ১৫ বছর বয়সী নাবালককে গ্রেফতার করেছে পুলিশ। গোটা ঘটনা যখন সামনে এসেছে, তখন কার্যত স্তম্ভিত হয়ে গিয়েছেন আশপাশের সকলে। ১২ বছর বয়সী ছোট ভাইকে অপহরণ ও খুনের অভিযোগে ১৫ বঠর বয়সী খুড়তুতো ভাইকে পুলিশ গ্রেফতার করেছে। গোটা পরিবারে কান্না ও সন্তান হারানোর শোক রয়েছে। এদিকে, পুলিশ তারই মাঝে পর পর পদক্ষেপে তদন্তে এগিয়েছে। জানা গিয়েছে, ১ মার্চ ১২ বছর বয়সী ভাইকে অপহরণ করে ১৫ বছরের নাবালক। তারপর কাকু কাকিমার কাছে ৬ লাখ টাকার মুক্তি পণ দাবি করে নিজের পরিচয় গোপন করে। শুধু যে ওই ঘটনায় ১৫ বছর বয়সী নাবালক অভিযুক্ত, তা নয়। এই ঘটনায় অভিযোগ রয়েছে ৫০ বছর বয়সী কার্তিক যাদব ও ৩৬ বছর বয়সী আশিস কুমারের বিরুদ্ধে। এই দুই অভিযুক্তের সঙ্গে ১৫ বছরের নাবালকের কীভাবে সম্পর্ক গড়ে ওঠে, কীভাবে তাঁরা একে অপরের সঙ্গে সম্পর্কিত হন, তা নিয়ে উঠছে নানান প্রশ্ন। সেই সম্পর্ককে খতিয়ে দেখতে চলেছে পুলিশ। (ছেলে,মেয়েরা কেউ দেখেন না! রাগে কোটি টাকার সম্পত্তি যোগী সরকারকে দিয়ে দিলেন বৃদ্ধ )

উল্লেখ্য, ১ মার্চ বিকেল পর্যন্ত ছেলে ঘরে না ফেরায় ১২ বছর বয়সী ওই নাবালকের মা কিরণ দেবী চিন্তায় পড়েন। ছুটে যান পুলিশের কাছে। ঘটনার ২ দিন পরে ফোন আসে কিরণ দেবীর কাছে। তাঁর থেকে ৬ লাখ টাকা চাওয়া হয় ছেলের মুক্তি পণ হিসাবে। সেই দিন ফোন কল থেকে অভিযুক্তদের ট্র্যাক করে পুলিশ তাদের ধরে ফেলে। 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.