বাংলা নিউজ > ঘরে বাইরে > Boy chased by monkey and killed: একঝাঁক হনুমানের তাড়া ছোট্ট শিশুকে! প্রবল উৎপাতের শেষে মর্মান্তিক পরিণতি
 হনুমানের তাড়ায় শিশুর মৃত্যু।

Boy chased by monkey and killed: একঝাঁক হনুমানের তাড়া ছোট্ট শিশুকে! প্রবল উৎপাতের শেষে মর্মান্তিক পরিণতি

৫ বছরের ওই সন্তান নিখিলের মৃত্যু ঘিরে রীতিমতো হইচই পড়ে যায়। নিখিলের বাবা নেকরাম জানান, যখন ঘটনা ঘটে তার আগে ছাদে খেলথিল ছোট্ট নিখিল। আচমকা একদল হনুমান আসে। নিখিলকে তাড়া করতে থাকে। তার আগে নিখিলকে তারা ঘিরেও ফেলে। ছোট্ট শিশু আতঙ্কিত হয়ে যায়। হনুমানের হাত থেকে বাঁচতে ছাদ থেকে পড়ে গিয়ে নিখিলের মৃত্যু হয়। ছাদ থেকে পড়ে যাওয়ার পরই নিখিল অচৈতন্য হয়ে পড়ে।

এই মর্মান্তিক ঘটনা উত্তর প্রদেশের বাদাউনের। সেখানের বাদাউনে বাড়ির ছাদে হনুমানের তাড়া খেয়ে উপর থেকে পড়ে মৃত্যু হয় এক ৫ বছরের শিশুর। উত্তরপ্রদেশের বাদাউনের জগত গ্রামের এই কাণ্ডে হতবাক অনেকেই। ছাদ থেকে পড়ে আহত হওয়ার সঙ্গে সঙ্গেই শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়। তখনই তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

৫ বছরের ওই সন্তান নিখিলের মৃত্যু ঘিরে রীতিমতো হইচই পড়ে যায়। নিখিলের বাবা নেকরাম জানান, যখন ঘটনা ঘটে তার আগে ছাদে খেলথিল ছোট্ট নিখিল। আচমকা একদল হনুমান আসে। নিখিলকে তাড়া করতে থাকে। তার আগে নিখিলকে তারা ঘিরেও ফেলে। ছোট্ট শিশু আতঙ্কিত হয়ে যায়। হনুমানের হাত থেকে বাঁচতে ছাদ থেকে পড়ে গিয়ে নিখিলের মৃত্যু হয়। ছাদ থেকে পড়ে যাওয়ার পরই নিখিল অচৈতন্য হয়ে পড়ে। তখনই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। স্থানীয় আলাপুর পুলিশ স্টেশনের তরফে এমন ঘটনায় তারা সেখানে পৌঁছলেও পরিবার দেহ অটোপসির জন্য দিতে চায়নি। যেহেতু এমন কাণ্ড একটি দুর্ঘটনা তাই পুলিশ পরিবারকে কোনও জোর করেনি বলে জানা গিয়েছে। পুজোয় ঠাকুর দেখতে গিয়ে নতুন জুতো থেকে ফোসকা? এই ঘরোয়া উপায় সহজে দেবে কাজ

উল্লেখ্য, উত্তরপ্রদেশের বুকে হনুমানের উৎপাত কতটা গুরুতর আকার নিতে পারে তা বিভিন্ন ঘটনা প্রসঙ্গে উঠে আসে। এর আগে সেখানের এক গ্রামে কোলে শিশুকে নিয়ে বাবা ছাদে হাঁটার সময় হনুমানের দল তাড়া করে। তখনই হাত ফসকে শিশুটি পড়ে যায় কোল থেকে। মুহূর্তে মৃত্যু হয় শিশুর। এমন পর পর ঘটনায় উত্তরপ্রদেশের বিভিন্ন এলাকায় হনুমানকে ঘিরে আতঙ্ক দেখা দিয়েছে।

 

 

 

 

 

বন্ধ করুন