বাংলা নিউজ > ঘরে বাইরে > স্কুলের প্রিন্সিপাল বকাঝকা করায় রাগ! আক্রোশে শিক্ষককে গুলি ছাত্রের

স্কুলের প্রিন্সিপাল বকাঝকা করায় রাগ! আক্রোশে শিক্ষককে গুলি ছাত্রের

প্রিন্সিপালকে তাক করে গুলি চালনা ছাত্রের। প্রতীকী ছবি।

ঘটনার পরই সেখান থেকে পালায় পড়ুয়া। জানা গিয়েছে, এর আগে দুই ছাত্রের মধ্যে ঝগড়া নিয়ে বকাঝকা করেন প্রিন্সিপাল। তার পরই এই ঘটনা ঘটে যায়। সীতাপুরের এএসপি এনপি সিং জানিয়েছেন, তাঁর পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, স্কুলের ভিতর ঝগড়া থেকেই এমন ঘটনা ঘটেছে।

এবার উত্তরপ্রদেশের স্কুলের ভিতর চলল গুলি। ঘটনায় আহত হয়েছেন স্কুলের প্রিন্সিপাল। জানা গিয়েছে, এক দ্বাদশ শ্রেণির পড়ুয়া এই ঘটনা ঘটিয়েছে। তাকে তার স্কুলের প্রিন্সিপাল বকাঝকা করায় , প্রিন্সিপালের দিকে বন্দুক তাক করে ২ বার গুলি চালায় ওই পড়ুয়া।

উত্তরপ্রদেশের সীতাপুরের স্কুলের ভিতর এক দ্বাদশ শ্রেণির পড়ুয়ার গুলিতে আহত হয়েছেন স্কুলের প্রিন্সিপাল। আক্রোশ এতটাই ছিল যে, একবার নয়, ঠাণ্ডা মাথায় দুবার গুলি চালায় ওই পড়ুয়া। আদর্শ রামস্বরূপ ইন্টার কলেজের প্রিন্সিপাল ৪৮ বছর বয়সী স্কুল চত্বরের ভিতর নিজের অফিসের দিকে যাচ্ছিলেন। সেই সময়ই তাঁকে তাক করে গুলি চালায় পড়ুয়া। গোটা ঘটনা ধরা পড়ে ক্যামেরায়। গুলি প্রিন্সিপালের পেটে লাগে। এদিকে, ঘটনার পরই সেখান থেকে পালায় পড়ুয়া। জানা গিয়েছে, এর আগে দুই ছাত্রের মধ্যে ঝগড়া নিয়ে বকাঝকা করেন প্রিন্সিপাল। তার পরই এই ঘটনা ঘটে যায়। সীতাপুরের এএসপি এনপি সিং জানিয়েছেন, তাঁর পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, স্কুলের ভিতর ঝগড়া থেকেই এমন ঘটনা ঘটেছে। কেন পুলকিতের ঘরে শিফ্ট করতে বলা হয়েছিল অঙ্কিতাকে? গোপন হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস

সীতাপুরের সদর পুলিশ স্টেশনে ছাত্রের বিরুদ্ধে আইপিসির আওতায় মামলা দায়ের হয়েছে। ৩০৭ ধারায় তার বিরুদ্ধে হত্যার চেষ্টার অভিযোগে মামলা দায়ের হয়েছে। আপাতত ওই প্রিন্সিপাল অসুস্থ। তিনি বিপদ কাটিয়ে বের হতে পারেননি বলে জানা গিয়েছে। তাঁকে লখনউয়ের কিং জর্জ মেডিক্যাল ইউনিভার্সিটি হাসপাতালে রেফার করা হয়েছে। 

বন্ধ করুন