বাংলা নিউজ > ঘরে বাইরে > একটি 'গাড়িতে সামান্য স্পর্শ' অপর গাড়ির, তুমুল মারমারি দু'পক্ষের : ভিডিয়ো

একটি 'গাড়িতে সামান্য স্পর্শ' অপর গাড়ির, তুমুল মারমারি দু'পক্ষের : ভিডিয়ো

মারপিটের দৃশ্য। (ছবি সৌজন্য ভিডিয়ো)

কোভিড বিধি শিকেয় তুলে দিল্লি বিমানবন্দরের বাইরেই ঘুরে বেড়াতে দেখা গেল একদল ছেলেমেয়েদের। তাঁদের কারও মুখেই মাস্ক নেই। শুক্রবার রাতে এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ভিডিয়োটিতে দু'পক্ষের মধ্যে মারামারির ছবিও প্রকাশ্যে এসেছে। 

দিল্লি পুলিশের তরফেও এই ঘটনার সত্যতা স্বীকার করা হয়েছে। দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, এই ঘটনায় দু'জনকে গ্রেফতার করা হয়েছে। কোভিড বিধি না মেনেই দিল্লি বিমানবন্দর সংলগ্ন এলাকায় তাঁরা ঘোরাফেরা করছিলেন। মাস্ক ছাড়াই দুই গোষ্ঠীর মধ্যে লড়াইও হয়েছে। তবে এক গোষ্ঠী অপর গোষ্ঠীর বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করেনি।

পুলিশর তরফে এও জানানো হয়, খবর পেয়ে যখন বিমানবন্দরে যাওয়া হয়, সংলগ্ন এলাকায় পৌঁছায়, তখন কেউ সেখানে ছিলেন না। সবাই পালায়। এরপর পুলিশের তরফেই স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করা হয় ও দু'জনকে গ্রেফতার করা হয়। একজনের নাম তরণজিৎ সিং, আরও একজনের নাম নবীন কুমার। দু'জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৬০, ২৭০ ও ১৮৮ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, রেস্তোরাঁ নৈশভোজের দু'জন বেরিয়েছিলেন। সেই সময় গাড়ি ঘোরানোর সময় একজনের গাড়িতে সামান্য লেগে যায়। তা নিয়েই বচসা শুরু হয়। যা হাতাহাতিতে গড়ায়।D

ডিসিপি রাজীব রঞ্জন জানান, পার্কিং নিয়েই বিবাদ তৈরি হয়। দু'পক্ষই একে অপরকে গালিগালাজ শুরু করে। ভিডিয়ো ফুটেজে ওই দু'জন ছাড়া যে কয়েকজনকে দেখা গিয়েছে, তাঁরা নিরাপত্তারক্ষী। ধৃত দু'জনের বিরুদ্ধে অবশ্য আগে কোনও ফৌজদারি মামলা নেই।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.