বাংলা নিউজ > ঘরে বাইরে > মাস্ক পরতে হবে না! ‘মুক্তি’ স্মরণীয় করতে কান কেটে ফেললেন 'জ্যান্ত শয়তান'
ফাইল ছবি: ইনস্টাগ্রাম (Instagram )

মাস্ক পরতে হবে না! ‘মুক্তি’ স্মরণীয় করতে কান কেটে ফেললেন 'জ্যান্ত শয়তান'

ডেভিল বা শয়তান থেকে অনুপ্রাণিত ব্রাজিলের মিশেল ফারো দো প্রাডো। জীবন্ত শয়তানের মতো দেখতে হওয়াটাই তাঁর লক্ষ্য। আর সেই কারণে বছরের পর বছর ধরে নিজের দেহে বিভিন্ন পরিবর্তন এনেছেন।

মাস্ক পরতে হবে না ঘোষণা হতেই কান কেটে ফেললেন এক ব্যক্তি। তবে এই প্রথম নয়। এর আগেও নিজের শরীরের উপর এমন অনেক 'মডিফিকেশন' করেছেন এই ব্রাজিলিয়। এই লুকের কারণে 'মানব শয়তান' নামে পরিচিত তিনি।

ডেভিল বা শয়তান থেকে অনুপ্রাণিত ব্রাজিলের মিশেল ফারো দো প্রাডো। জীবন্ত শয়তানের মতো দেখতে হওয়াটাই তাঁর লক্ষ্য। আর সেই কারণে বছরের পর বছর ধরে নিজের দেহে বিভিন্ন পরিবর্তন এনেছেন। বেশ কিছু বিতর্কিত অস্ত্রোপচার করিয়েছেন। এর পাশাপাশি পিয়ার্সিং, চোখ, ট্যাটু, এমনকী দাঁতও কেটে শ্বদন্ত করিয়েছেন।

তবে তাঁর এবারের কাজটি বোধ হয় সবচেয়ে অদ্ভুত। মাস্ক পরার নিষেধাজ্ঞা চিহ্নিত করতে হবে। সেই কারণে কানই কেটে ফেললেন মিশেল। ইনস্টাগ্রামে শেয়ার করলেন সেই ছবি। সেখানে দেখা যাচ্ছে, কানের জায়গায় সেলাই করা।

শুধু তাই নয়, কাটা কানের একটি ছবিও শেয়ার করেন। একটি মাস্কের পাশে রাখা সেটি। তিনি লেখেন, 'একটি তো ব্যবহার করতে হবে না। তাহলে আরেকটিও তো বাদ দিতে পারি, তাই না?' আরও পড়ুন: ফের বাড়ছে করোনা, সংক্রমণ ঠেকাতে রাজধানীতে মাস্ক বাধ্যতামূলক করার ভাবনা

মিশেল ফারো দো প্রাডোর স্ত্রীও ডেভিলের পূজারি। তাঁরও শরীরে পিয়ার্সিং, ট্যাটু, ধারাল দাঁত, চোখে ট্যাটু রয়েছে। একাধিক অস্ত্রোপচার রয়েছে।

বন্ধ করুন