বাংলা নিউজ > ঘরে বাইরে > Bride and Groom death: সিঁদুর দানের ১০ ঘণ্টা পর ভয়াবহ মৃত্যু নববিবাহিত দম্পতির! কী ঘটেছে?

Bride and Groom death: সিঁদুর দানের ১০ ঘণ্টা পর ভয়াবহ মৃত্যু নববিবাহিত দম্পতির! কী ঘটেছে?

সিঁদুর দানের পরই মৃত্যু দম্পতির।

এই ঘটনা বিহারের। সেখানের গিরিয়াখ থানা এলাকার আওতায় এই মর্মান্তিক ঘটনা ঘটে গিয়েছে। এক সড়ক দুর্ঘটনায় এলাকার হসনপুর গ্রামে এক ট্রাক্টরের ধাক্কায় দুর্ঘটনাগ্রস্ত হয় বিয়েবাড়ির গাড়ি। যার জেরে মৃত্যু হয় নববিবাহিত স্বামী ও স্ত্রীর।

আর চার পাঁচটা বিয়ে বাড়ি ঘিরে উচ্ছ্বাসের ছবিটা যেমন থাকে, এই বিয়েবাড়ি ঘিরেও তেমনই ছিল আনন্দের আমেজ। তবে, বিয়ের পরই এমন এক কাণ্ড ঘটে যেতে পারে, তা দুঃস্বপ্নেও কেউ ভাবেননি। সিঁদুর দানের ১০ ঘণ্টা পরই একসঙ্গে মৃত্যু হল নববিবাহিত স্বামী ও স্ত্রীর। 

এই ঘটনা বিহারের। সেখানের গিরিয়াখ থানা এলাকার আওতায় এই মর্মান্তিক ঘটনা ঘটে গিয়েছে। এক সড়ক দুর্ঘটনায় এলাকার হসনপুর গ্রামে এক ট্রাক্টরের ধাক্কায় দুর্ঘটনাগ্রস্ত হয় বিয়েবাড়ির গাড়ি। যার জেরে মৃত্যু হয় নববিবাহিত স্বামী ও স্ত্রীর। বিয়ের পর দিন স্ত্রীকে নিয়ে নিজের বাড়ি ফেরার সময়ই এই ঘটনা ঘটে যায়। জানা গিয়েছে, যে গাড়িতে ওই বর কনে বসেছিলেন সেই গাড়ির দরজায় ধাক্কা দেয় ট্রাক্টর। তারপর দরজা সেই আঘাতে খুলে যায়। তখনই গাড়ি থেকে পড়ে যান, ওই স্বামী , স্ত্রী। এরপর এক ট্রাক পিছন থেকে এসে তাঁদের পিষে দেয় বলে জানা গিয়েছে। ঘটনাস্থলে তাঁদের মৃত্যু হয়। নব বিবাহিত দম্পতির এই মৃত্যুতে শোকের ছায়া দুই পরিবারে। জানা গিয়েছে, স্থানীয় সাতোঁয়া গ্রামের বাসিন্দা ছিলেন কনে পুষ্পা ও বর শ্যাম ছিলেন নবাদার বাসিন্দা। এই দুর্ঘটনায় শ্যামের জামাইবাবু গুরুতর আহত হয়েছেন।

(বিয়ে বাড়ির ভোজের মাঝে হনুমানের ঝাঁকের তাণ্ডব! ঘটে গেল মর্মান্তিক কাণ্ড )

জানা যাচ্ছে, পরিবারে পুষ্পাই সবচেয়ে ছোট মেয়ে ছিলেন। তিন বোনের মধ্যে ছোট বনের বিয়ের কয়েক ঘণ্টা পরই এভাবে মৃত্যু মানতে পারছে না পুষ্পার পরিবার। এদিকে, বর শ্যামের বাড়িতেও নেমে এসেছে শোকের ছায়া। দুই স্বামী স্ত্রীর দেহ স্থানীয় হাসপাতালে নিয়ে যেতেই তাঁদের মৃত বলে ঘোষণা করা হয়। সেখানেই পরিজনরা কান্নায়, আর্তনাদে ভেঙে পড়েন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

অভিষ্কাকে সাজঘরে ফিরিয়ে ‘টাইম-আউট’ নিয়ে শরিফুল খোঁচা মারলেন লঙ্কাকে, শুরু বিতর্ক ফোনের ফ্ল্যাশলাইট আর সমবেত কণ্ঠে ফসিলসের হাস্নুহানা! রূপম উন্মাদনায় ভাসল কলকাতা ‘আমি হোম ডেলিভারি, ঘরে জন্মেছি; এখন লোকে বাড়িতে খাবার দেওয়া বোঝে', বললেন মমতা রাজ্যসভার সদস্যপদ ছাড়লেন নড্ডা, লড়বেন লোকসভা ভোটে? শাহের মতোই পরিকল্পনা? হিসেব জমা দেওয়ার জন্য় আর একটু সময় দিন, সুপ্রিম কোর্টে আবেদন করল স্টেট ব্যাঙ্ক ১০ মার্চই হবে ডার্বি, রাত ৯টায় শুরু হতে পারে ইস্টবেঙ্গল ও মোহনবাগানের মহারণ! কেমন হল সিবিএসই দ্বাদশ শ্রেণির ফিজিক্সের প্রশ্ন? কেউ কেউ বলছে, জটিল আর দীর্ঘ সবুজ পাঞ্জাবি পরে কুণালের সঙ্গে চা-চক্রে সুদীপ, 'বিজেপি' তকমা পেয়েছিলেন আগেই এখনই ঝড়-বৃষ্টি হবে একাধিক জেলায়, হতে পারে শিলাবৃষ্টি, কিছুটা গরমও কমবে বাংলায়! আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ৫ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.