বাংলা নিউজ > ঘরে বাইরে > মিষ্টি না খাওয়ায় বরের সঙ্গে হাতাহাতি কনের, ভাইরাল হল ভিডিয়ো
ফাইল ছবি: ইনস্টাগ্রাম (Instagram )

মিষ্টি না খাওয়ায় বরের সঙ্গে হাতাহাতি কনের, ভাইরাল হল ভিডিয়ো

ভিডিয়োতে বর ক্যামেরাম্যানের দিকে তাকিয়েছিলেন। তিনি আসলে ভাল ছবি তুলতেই ব্যস্ত ছিলেন। এদিকে সেই সময়েই কনে তাঁকে মিষ্টি এগিয়ে দিচ্ছিলেন। কিন্তু হাঁ করে খেলে যে ছবি, পোজ সব বরবাদ হয়ে যাবে! অগত্যা মিষ্টি বা কনে কাউকেই বিশেষ পাত্তা দেননি তিনি।

বিয়ের পর্বই শেষ হল না। তার মধ্যেই শুরু বর এবং কনের লড়াই। আর তার সূত্রপাতও বেশ মজাদার। মিষ্টি খাওয়ায় অনীহা থেকেই নাকি বিয়ের আসরে হাতাহাতি শুরু করলেন বর-কনে। এমনই এক আজব ভিডিয়ো শেয়ার করেছেন কমেডিয়ান সুনীল গ্রোভার।

ভিডিয়োতে বর ক্যামেরাম্যানের দিকে তাকিয়েছিলেন। তিনি আসলে ভাল ছবি তুলতেই ব্যস্ত ছিলেন। এদিকে সেই সময়েই কনে তাঁকে মিষ্টি এগিয়ে দিচ্ছিলেন। কিন্তু হাঁ করে খেলে যে ছবি, পোজ সব বরবাদ হয়ে যাবে! অগত্যা মিষ্টি বা কনে কাউকেই বিশেষ পাত্তা দেননি তিনি। বরং ক্যামেরার দিকে তাকিয়ে থাকলেন এক দৃষ্টিতে। আরও পড়ুন : White hair to black hair naturally: পাকা চুল আবার কাঁচা হবে, কোনও ওষুধ লাগবে না, একদম এমনি এমনি! কী করে জানেন

আর তাতেই বিপত্তি। বেজায় চটলেন নববধূ। ক্ষেপে গিয়ে বরের মুখেই মিষ্টিটি ঘষে দিলেন তিনি।

এমনটা করার সঙ্গে সঙ্গেই বেশ খচে গেলেন বর বাবাজীও। রেগে গিয়ে চড় চালিয়ে দিলেন তিনি। কিন্তু হার মানতে নারাজ কনেও। তিনিও পাল্টা বরের মুখে সপাচে চড় দিলেন। নারীশক্তি বলে কথা। আঘাত এতই জোর যে, ক্ষণিকের জন্য বর বাবাজী তাঁর গাল চেপে ধরেন।

এরপরে, উভয় পক্ষ থেকেই এক সিরিজ হাতাহাতি শুরু হয়ে যায়। ঠিক অনেকটা টম অ্যান্ড জেরির মতো। পুরোটাই ধরা পড়ল ক্যামেরায়। সোশ্যাল মিডিয়ায় মিমের আকারে এখন ভাইরাল সেই ভিডিয়ো।

দেখুন ভিডিয়ো:

বিয়ের শুরুতেই যদি এমন হয়, ভবিষ্যতে না জানি কী না কী হবে! বলছেন নেটিজেনরা। ঘটনায় বেজায় মজা পেয়েছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। কেউ কেউ অবশ্য এটি ভিউয়ের জন্য অভিনীত বলেও উল্লেখ করেছেন কমেন্টে।

বন্ধ করুন