বাংলা নিউজ > ঘরে বাইরে > বিয়ের মণ্ডপে মাথা ঘুরে পড়লেন বর, পাগড়ি খুলে যেতেই ধরা পড়ল 'টাক'! এরপর কনেকে ঘিরে তুলকালাম!

বিয়ের মণ্ডপে মাথা ঘুরে পড়লেন বর, পাগড়ি খুলে যেতেই ধরা পড়ল 'টাক'! এরপর কনেকে ঘিরে তুলকালাম!

 বিয়ে ঘিরে তুলকালাম!

আত্মীয়স্বজন, পাড়া পরশি সকলেই কনেকে বোঝাতে থাকেন। সকলেই বলতে থাকেন যে এই বিয়ে মেনে নেওয়া উচিত। তবে কনে নিজের অবস্থান থেকে সরে আসনেনি। এরপর ঘটনাটি যায় পুলিশের কাছে। এরপর ডাকা হয় পঞ্চায়েতের বৈঠক। সেখানে কনের পরিবার জানায় যে তাদের বিয়ের খরচ ও পনের টাকা বরপক্ষকে দিতে হবে। শেষে তা মেনে নেন বরের পরিবারের সদস্যরা।

কার কাকে কখন মনে ধরে যাবে তা বলে দেওয়া সত্যিই কঠিন! কথায় বলে, সত্যিকারের প্রেম হলে কখনওই তা কোনও 'কারণ' মেনে হয় না। তবে কাউকে মন থেকে দূরে সরাতে গেলে বেশ কয়েকটি 'খুঁত' বারবার 'কারণ' হিসাবে উঠে আসে। আর বিয়ের ক্ষেত্রে বহুবারই দেখা গিয়েছে প্রস্কাব গ্রহণ বা প্রত্যাখ্যানের বিষয়টি। উত্তরপ্রদেশের উন্নাওতে বিয়ের কনের আপত্তি ঘিরে তুমুল হইহট্টহোল শুরু হয়ে গেল।

২০১৯ সালে মুক্তি পেয়েছিল আয়ুষ্মান খুরানার ফিল্ম 'বালা'। যে খানে মূল চরিত্রটির মাথায় কম বয়সেই চুল ঝরে যাওয়ার সমস্যা দেখা যায়। ফিল্মে দেখা যায়, নিজের মাথার চুলের অভাব তিনি তাঁর হবু স্ত্রীর কাছে লুকিয়ে যেতে চাইছেন। এমনই এক কাণ্ড ঘটল উত্তরপ্রদেশের উন্নাওতে। সেখানে বিয়ের মাঝপথে কনে বুঝতে পারেন তাঁর হবু স্বামীর মাথায় চুল নেই। ঘটনার শুরু বিয়ের মণ্ডপে বরের আসা ঘিরে। বর সেখানে প্রবেশ করতেই আচমকা মাথা ঘুরে পড়ে যান। সঙ্গে সঙ্গে খুলে যায় পাগড়ি। ধরা পড়ে যায় তাঁর মাথায় নেই চুল। এছাড়াও যেটা সবচেয়ে বড় বিষয়। বরের এই চুলহীনভাবেপ কথা তিনি কনের পরিবারের কাছ থেকে লুকিয়ে ছিলেন বলে জানা যায়। যা ঘিরে ক্ষোভ চড়তে থাকে। ফোড়া, ব্রণর জ্বালা-যন্ত্রণা মিটে যায় এই ঘরোয়া সাত উপায়ে! প্রয়োজন এই জিনিসগুলির

এদিকে কনে যখন জানতে পারেন যে বিয়ের বরের মাথায় নেই চুল, তখনই তিনি বেঁকে বসেন। মাঝ রাস্তায় কনে জানিয়ে দেন তিনি বিয়েতে সম্মত নন। তুলকালাম শুরু হয় বিয়ে বাড়িতে। আত্মীয়স্বজন, পাড়া পরশি সকলেই কনেকে বোঝাতে থাকেন। সকলেই বলতে থাকেন যে এই বিয়ে মেনে নেওয়া উচিত। তবে কনে নিজের অবস্থান থেকে সরে আসনেনি। এরপর ঘটনাটি যায় পুলিশের কাছে। এরপর ডাকা হয় পঞ্চায়েতের বৈঠক। সেখানে কনের পরিবার জানায় যে তাদের বিয়ের খরচ ও পনের টাকা বরপক্ষকে দিতে হবে। শেষে তা মেনে নেন বরের পরিবারের সদস্যরা।

ঘরে বাইরে খবর

Latest News

জুড়তে পারে আরও ৬ লাইন! ৫ মিনিট ছাড়া মেট্রো চালাতে পরিকল্পনা ইস্ট-ওয়েস্ট করিডরে বিতর্কের আবহে বদলাবে আকবর ও সীতার 'পরিচয়', দুই সিংহের নয়া নামের প্রস্তাব বাংলার রাত ২ টোয় স্নান করতে যান দিব্যাণী! অজানা গল্প ফাঁস 'ফুলকি'র দিদার সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের আফগানদের বিরুদ্ধে T20I সিরিজে না অজিদের, পালটা বিগ ব্যাশে না খেলার হুমকি রশিদের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট ঘুঘুডাঙা থেকে লস্করের চিঠি পাঠানো হয়েছিল শান্তনু ঠাকুরকে! তদন্তে উঠে এল নয়া তথ্য বরের উপর রীতিমত ছড়ি ঘোরান সুরা! আরবাজ বললেন,‘যবে থেকে প্রেমে পড়েছি তবে থেকেই…’ 'আইনসিদ্ধ উত্তম-মধ্যম দিলে দোষ নেই', বিতর্কিত মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ৫০ কোটির দোরগোড়ায় অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ, কী হাল অজয়ের ময়দানের?

Latest IPL News

সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.