বাংলা নিউজ > ঘরে বাইরে > হবু বর নয়, পোষ্য কুকুরের সঙ্গে 'শুভদৃষ্টি' কনের, ভাইরাল হল ভিডিয়ো
ফাইল ছবি : ইনস্টাগ্রাম (Instagram)
ফাইল ছবি : ইনস্টাগ্রাম (Instagram)

হবু বর নয়, পোষ্য কুকুরের সঙ্গে 'শুভদৃষ্টি' কনের, ভাইরাল হল ভিডিয়ো

মার্কিন বিয়ের ভিডিয়োতে সাধারণ এভাবেই হবু বররা অন্যদিকে মুখ করে দাঁড়িয়ে থাকেন। আর এভাবেই সাজগোজের পর কনেরা এসে পেছনে দাঁড়ান। এরপর হবু বর ঘুরে তাঁকান। সেটাই ফার্স্ট লুক বলা হয়।

পোষা কুকুর বা বেড়ালটাও পরিবারের একজন। বাড়িতে যাঁদের পোষ্য আছে, তাঁরা সেটা বেশ ভালোভাবেই বোঝেন। আর সেই পরিবারের সদস্যের সঙ্গেই বিশেষ মুহূর্তটা স্মরণীয় করে রাখলেন এক মার্কিন কনে। বিয়ের ভিডিয়োয় পোষা সারমেয়ের সঙ্গে 'ফার্স্ট লুক' (শুভদৃষ্টি বলা যায় আর কী!) ধরে রাখলেন তিনি।

ভিডিয়োতে নববধূকে তাঁর বিয়ের পোশাকে দেখা গিয়েছে। একটি কুকুরের দিকে তাঁকে এগিয়ে যেতে দেখা যাচ্ছে। অন্যদিকে কুকুরটি অন্য দিকে মুখ করে বসে। তিনি একটু কাছে আসকেই কুকুরটি ঘুরে তাঁর দিকে তাকায়। এরপর ছুটে আসে সে। বিশেষ দিনটির জন্য বেশ সাজুগুজুও করেছে সে। একটি সুন্দর ছোট্ট টাক্সেডো পরেছে কুকুরটি।

মার্কিন বিয়ের ভিডিয়োতে সাধারণ এভাবেই হবু বররা অন্যদিকে মুখ করে দাঁড়িয়ে থাকেন। আর এভাবেই সাজগোজের পর কনেরা এসে পিছনে দাঁড়ান। এরপর হবু বর ঘুরে তাঁকান। সেটাই ফার্স্ট লুক বলা হয়।

ভিডিয়োর কুকুরটির নাম গাম্বো। গোল্ডেন রিট্রিভার। সে একই বাড়িতে আরও ৩টি চারপেয়ে বন্ধুর সঙ্গে থাকে। ওদের একটি ইনস্টাগ্রাম পেজও রয়েছে। সেখানে প্রায় ১.২৮ লক্ষ ফলোয়ার্স।

বন্ধ করুন