বাংলা নিউজ > ঘরে বাইরে > বরিশালে পাথরবোঝাই ট্রাক সমেত হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বেইলি ব্রিজ
বরিশালে পাথর বোঝাই ট্রাক সমেত হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বেইলি ব্রিজ: ছবি
বরিশালে পাথর বোঝাই ট্রাক সমেত হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বেইলি ব্রিজ: ছবি

বরিশালে পাথরবোঝাই ট্রাক সমেত হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বেইলি ব্রিজ

বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়ন পরিষদের সামনে দিয়ে বয়ে গিয়েছে খাল।

বরিশালে পাথর বোঝাই ট্রাক সমেত হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বেইলি ব্রিজ। অবশ্য এই ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। তবে যাতায়াত স্তব্ধ হওয়ায় চরম বিপাকে পড়েছেন সাধারণ মানুষ।

বুধবার ভোর সাড়ে ছ'টা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে বাংলাদেশের বরিশালে। সেখানকার বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়ন পরিষদের সামনে দিয়ে বয়ে গিয়েছে খাল। এই খালের উপরে ৬০ মিটার দৈর্ঘ্যের বেইলি ব্রিজটি নির্মিত ছিল। এদিন একটি পাথরবোঝাই ট্রাক তার উপর দিয়ে যেতে গেলে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে সম্পূর্ণ ব্রিজ। ঘটনার জেরে বরিশাল থেকে বানারিপাড়ার সড়ক যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এছাড়াও সেতুটি ভেঙে যাওয়ার কারণে বরিশাল, বানারিপাড়া ও নেছারাবাদ সড়কে যান চলাচল ব্যাহত হয়ে পড়ে। কয়েকশো যানবাহন আটকে পড়ে ওই রাস্তায়। ঘটনায় চরম দুর্ভোগ পোহাতে হয় নিত্যযাত্রীদের।

এই প্রসঙ্গে বাবুগঞ্জ উপজেলার নির্বাহী আধিকারিক মহম্মদ আমিনুল ইসলাম বলেন, 'ভেঙে পড়া সেতুটির মেরামতের জন্য সড়ক ও জনপথ বিভাগের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।' অন্যদিকে, বরিশালের সড়ক ও জনপথ বিভাগের কার্যনির্বাহী আধিকারিক মাসুদ মেহমুদ বলেন, 'দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ক্ষতিগ্রস্ত সেতুটি সংস্কার করে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে।'

বন্ধ করুন