বাংলা নিউজ > ঘরে বাইরে > 'তোমায় খুব ভালোবাসি', এমন বলেই ৫০ বছরের মহিলার থেকে ১৮ লাখ টাকা নিল যুবক
'তোমায় খুব ভালোবাসি', এমন বলেই ৫০ বছরের মহিলার থেকে ২০ লাখ টাকা নিল যুবক (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
'তোমায় খুব ভালোবাসি', এমন বলেই ৫০ বছরের মহিলার থেকে ২০ লাখ টাকা নিল যুবক (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

'তোমায় খুব ভালোবাসি', এমন বলেই ৫০ বছরের মহিলার থেকে ১৮ লাখ টাকা নিল যুবক

  • ভালোবাসার ফাঁদে ফেলে টাকা হাতিয়ে নিল।

'তোমায় খুব ভালোবাসি'। বারবার মহিলাকে বলত যুবক। আর সেই ভালোবাসার ফাঁদে ফেলে ব্রিটিশ মহিলার থেকে ১৮ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে এক মার্কিন যুবকের বিরুদ্ধে। ওই যুবককে গ্রেফতার করেছে মার্কিন। একটি প্রতিবেদনে এমনই জানানো হয়েছে।

ব্রিটিশ সংবাদমাধ্যমের প্রতিবেদনকে উদ্ধৃত করে ‘হিন্দুস্তান টাইমস’ গ্রুপের ‘লাইভ হিন্দুস্তান’-এ জানানো হয়েছে, বছর দশেক আগে অনলাইন ডেটিং অ্যাপের মাধ্যমে এক মার্কিন যুবকের সঙ্গে পরিচয় গড়ে ওঠে ব্রিটিশ মহিলার। সেই সময় তাঁর বযস ছিল ৫০। তখন নিয়মিত ডেটিং অ্যাপ ব্যবহার করতেন। মহিলার দাবি, ওই যুবককে জানিয়েছিলেন যে তাঁর বিবাহ-বিচ্ছেদ হয়ে গিয়েছে। তিন সন্তান থাকলেও একা বোধ করছেন। ভুগছেন একাকীত্বে। একেবারেই দিন ভালো কাটছে না তাঁর। তার ফলে নিয়মিত তাঁদের কথা হতে থাকে। ক্রমশ দু'জনের মধ্যে ঘনিষ্ঠতা গড়ে ওঠে। এতটাই ঘনিষ্ঠতা গড়ে ওঠে যে দু'জনে দেখা করবেন বলে ঠিক করেন।

ওই প্রতিবেদন অনুযায়ী, সেইমতো মহিলা আমেরিকা পাড়ি দিয়েছিলেন। তাঁকে স্বাগত জানিয়েছিল যুবক। বিভিন্ন লোকজনের সঙ্গে দেখা করিয়েছিল। মহিলার দাবি, সবকিছু ঠিকঠাক চলছিল। কিন্তু ক্রমশ বিভিন্ন অছিলায় তাঁর থেকে টাকা নিতে শুরু করে যুবক। যত দিন গড়াতে থাকে, তত সেই টাকা নেওয়ার প্রবণতা বাড়তে থাকে। সেভাবে তাঁর থেকে প্রায় ১৮ লাখ টাকা (ভারতীয় মুদ্রায়) হাতিয়ে নেয় যুবক। টাকা শেষ হয়ে যেতে আচমকাই তাঁর সঙ্গে দেখা বন্ধ করে দেয়। ওই প্রতিবেদন অনুযায়ী, মহিলার অবস্থা এতটাই শোচনীয় হয়েছিল যে হোটেলের ভাড়া মেটানোর মতোও টাকা ছিল না। শেষপর্যন্ত পুলিশের দ্বারস্থ হয়েছিলেন তিনি। দায়ের করেছিলেন অভিযোগ। তার ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়।

বন্ধ করুন