বাংলা নিউজ > ঘরে বাইরে > Hyderabad Murder: অন্য ছেলের সঙ্গে বাগদানের পর প্রেমিককে বিয়ে, যুবককে কুপিয়ে খুন তরুণীর ২ ভাইয়ের

Hyderabad Murder: অন্য ছেলের সঙ্গে বাগদানের পর প্রেমিককে বিয়ে, যুবককে কুপিয়ে খুন তরুণীর ২ ভাইয়ের

যুবককে খুন । (প্রতীকী ছবি)

এলাকার এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই যুবকের। এদিকে, যুবতীর অন্য জায়গায় বিয়ে ঠিক করেছিল তাঁর পরিবার। সেই মতো যুবতীর বাগদান সম্পন্ন হয়ে গিয়েছিল। এরপরেই বেঁকে বসেন তরুণী। তিনি তাঁর প্রেমিকের সঙ্গে পালিয়ে বাড়ির অমতে বিয়ে করেন। বিষয়টি জানাজানি হতেই ক্ষোভে ফেটে ওঠে যুবতীর পরিবার।

পরিবারের সদস্যদের ইচ্ছার বিরুদ্ধে বিয়ে করায় যুবককে চরম শাস্তি দিল মেয়ের পরিবার। রাতের অন্ধকারে রাস্তায় পিছু ধাওয়া করে ধারালো অস্ত্র দিয়ে যুবককে খুন করল তাঁর স্ত্রীর দুই ভাই। পুরো দৃশ্যটি ধরা পড়েছে সিসিটিভি ফুটেছে। ঘটনাটি হায়দরাবাদের ল্যাঙ্গার হাউজ এলাকায় ঘটেছে। এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই ঘটনায় খুনের অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, এলাকার এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই যুবকের। এদিকে, যুবতীর অন্য জায়গায় বিয়ে ঠিক করেছিল তাঁর পরিবার। সেই মতো যুবতীর বাগদান সম্পন্ন হয়ে গিয়েছিল। এরপরেই বেঁকে বসেন তরুণী। তিনি তাঁর প্রেমিকের সঙ্গে পালিয়ে বাড়ির অমতে বিয়ে করেন। বিষয়টি জানাজানি হতেই উত্তেজিত হয়ে পড়ে যুবতীর পরিবার। তাঁর দুই ভাই ওই যুবককে খুনের পরিকল্পনা করে। রবিবার রাতে সিসিটিভি ফুটেজে দেখা যায়, ওই যুবক দৌড়ে পালাচ্ছে আর ধারালো অস্ত্র নিয়ে পিছু ধাওয়া করছে যুবতীর দুই ভাই। এরপর তাঁকে একের পর এক ধারালো অস্ত্র দিয়ে আঘাত করছে। যার ফলে একসময় মাটিতে লুটিয়ে পড়েন ওই যুবক।

পুলিশ জানিয়েছে, বাড়ির অমতে ওই যুবকের সঙ্গে মেয়েটি বিয়ে করেছিল গত বছর। সেই ক্ষোভে যুবককে খুন করা হয়েছে। এই ঘটনায় তরুণীর দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির খুনের মামলা সহ একাধিক ধারায় মামলার রুজু করেছে পুলিশ। দুজনকে আদালতে তোলা হলে পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। ঘটনাটি তদন্ত করার পাশাপাশি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। এছাড়া পরিবারের অন্যান্য সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বন্ধ করুন