বাংলা নিউজ > ঘরে বাইরে > মাত্র ৭৯৭ টাকায় সারা বছর চালু রাখুন ফোন, সঙ্গে প্রতিদিন ২ জিবি করে ডেটা

মাত্র ৭৯৭ টাকায় সারা বছর চালু রাখুন ফোন, সঙ্গে প্রতিদিন ২ জিবি করে ডেটা

মাত্র ৭৯৭ টাকা রিচার্জ করে সারা বছর চালু রাখুন ফোন। প্রতীকি ছবি

৭৯৭ টাকার এই প্ল্যান রিচার্জ করলে প্রথম ৬০ দিন রোজ ২ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহক। সঙ্গে অফুরন্ত ভয়েস কল ও দিনে ১০০টি এসএমএস করতে পারবেন তিনি।

মোবাইলের রিজার্জের দাম বাড়ানোর ফলে যখন নাভিশ্বাস উঠেছে সাধারণ মানুষের তখন সস্তায় সারা বছরের ডেটা প্ল্যান আনল BSNL. মাত্র ৭৯৭ টাকায় রোজ ২ জিবি করে ডেটা দেবে দেশের সরকারি টেলিকম সংস্থাটি। সঙ্গে রয়েছে অন্যান্য সুবিধাও। আর সব থেকে বড় কথা প্ল্যানটি রিচার্জ করলে ইনকামিং চালু থাকবে ২৯৫ দিন।

সম্প্রতি বেড়েছে মোবাইলের ডেটার দাম। ২০ – ২৫ শতাংশ দামবৃদ্ধি করেছে মোবাইল পরিষেবা প্রদানকারী সংস্থাগুলি। এরই মধ্যে স্বস্তি দিয়ে সস্তায় সারা বছরের ডেটা প্ল্যান অনল বিএসএনএল। যা সাধারণ মানুষ, বিশেষ করে ছাত্রছাত্রীদের জন্য সুবিধাজনক হবে বলে দাবি অনেকের।

৭৯৭ টাকার এই প্ল্যান রিচার্জ করলে প্রথম ৬০ দিন রোজ ২ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহক। সঙ্গে অফুরন্ত ভয়েস কল ও দিনে ১০০টি এসএমএস করতে পারবেন তিনি। ৬০ দিন পর থেকে ইনকামিংয়ের সুবিধা চালু থাকলেও ডেটা ও কলের জন্য এলাকা করে রিচার্জ করতে হবে। আর একটা রিচার্জ করলেই ১ মাসের অতিরিক্ত ভ্যালিডিটি পাবেন গ্রাহক।

বিএসএনএলের তরফে জানানো হয়েছে, গোটা দেশে লাগু হবে এই প্যাকেজ।

 

 

 

বন্ধ করুন