বাংলা নিউজ > ঘরে বাইরে > বিএসপির মুসলিম প্রার্থী বিজেপির হয়ে ভোটদানের আবেদন করলেন, কেন জানেন?
বিএসপি নেত্রী মায়াবতী (HT file) (HT_PRINT)

বিএসপির মুসলিম প্রার্থী বিজেপির হয়ে ভোটদানের আবেদন করলেন, কেন জানেন?

  • বিএসপি প্রার্থীকে এনিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ভুলটা কী বলেছি! আর কী বলতাম আমি?

মোরাদাবাদে ভোটের ঠিক আগে বহুজন সমাজ পার্টি প্রার্থী তথা বিধায়ক হাজি রিজওয়ানের অডিও ক্লিপ ভাইরাল। সেখানে আবার তিনি বিজেপির প্রার্থীকে জয়যুক্ত করার আবেদন জানাচ্ছেন। এই অডিও ক্লিপকে ঘিরে শোরগোল চরমে। সম্প্রতি তিনি বিএসপিতে যোগ দিয়েছিলেন। কিন্তু টিকিট পাওয়া নিয়ে বেজায় ক্ষেপে গিয়েছেন সমাজবাদী পার্টির বিরুদ্ধে। সেই রাগেই তিনি এসপি প্রার্থী জিয়াউর রহমানকে পরাজিত করার আবেদন জানাচ্ছেন। 

বিএসপি প্রার্থীকে এনিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ভুলটা কী বলেছি! আর কী বলতাম আমি? ডঃ বুর্কেকে আমরা পাঁচবার সমর্থন করেছি। কিন্তু এবারের বিষয়টি একেবারে ভিন্ন। এবার বুঝতেই পারলাম না কোন স্ট্র্য়াটেজিতে টিকিট বিলি হল? তবে ভোটাররা আমার সঙ্গে রয়েছেন। তবে আমার বিরোধীরা ওই অডিও ক্লিপটি ভাইরাল করেছেন। এটা নিয়ে আমার কোনও অনুতাপ নেই। সমাজবাদী পার্টি আমাকে ছুরি মেরেছে। আমি তাদের আমার সিটে জিততে দেব না। 

ওই অডিও ক্লিপে শোনা যাচ্ছে রিজওয়ান বিজেপি প্রার্থীর ভাইপোর সঙ্গে কথা বলছেন।  তাকে তিনি বলছেন, যদি আপনাদের লোকজন আমাকে ভোট দিতে চান তবে তাদের দিতে দিন, কিন্তু ওরা যদি এসপিকে দিতে চান তবে এটা করতে দেব না। এসপির থেকে ভোট বিজেপিতে নিয়ে আসার জন্যও তিনি সওয়াল করেন।  কার্যত এসপির প্রতি রাগেই তিনি একথা বলেছেন বলে দাবি করা হচ্ছে। 

 

বন্ধ করুন