বাংলা নিউজ > ঘরে বাইরে > গাড়ি এক, রেজিস্ট্রেশন অনেক! তল্লাশি শুরু করতেই BSP নেতার কাছে মিলল ৫০ লক্ষ টাকা

গাড়ি এক, রেজিস্ট্রেশন অনেক! তল্লাশি শুরু করতেই BSP নেতার কাছে মিলল ৫০ লক্ষ টাকা

ধৃত বিএসপি নেতার গাড়ি (ছবি সৌজন্যে লাইভ হিন্দুস্তান)

বিএসপি নেতার গাড়িতে দুটি ভিন্ন নম্বর প্লেট দেখতে পায় পুলিশ। এরপরই গাড়ি আটকে গ্রেফতার করা হয় সেই নেতাকে। ধৃতের নাম শামসুদ্দিন রেইনি। 

উত্তরপ্রদেশের ওরাই থেকে এক বিএসপি নেতার গাড়িতে তল্লাশি চালানোর সময় ৫০ লক্ষ টাকা উদ্ধার করল পুলিশ। ঘটনার পর বহুজন সমাজ পার্টির সেই নেতাকে গ্রেফতারও করা হয়। ধৃতের নাম শামসুদ্দিন রেইনি। ধৃত নেতাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই টাকার উত্স এবং টাকা নিয়ে ভ্রমণের উদ্দেশ্য নিয়ে প্রশ্ন করা হচ্ছে। আসন্ন নির্বাচনের জন্য কাজে লাগাতেই এই টাকা নিয়ে যাওয়া হচ্ছিল বলে প্রাথমিক ধারণা।

টাকা উদ্ধারের সঙ্গে সঙ্গে ফ্লাইং স্কোয়াড ও আয়কর দফতরের টিমকে খবর দেওয়া হয়। শনিবার রাতে দুই দলের সঙ্গে মিলে চাকেরির অপরাধ বিভাগের ইন্সপেক্টর বিএসপি নেতাকে জিজ্ঞাসাবাদ শুরু করে। জানা গিয়েছে, পুলিশের প্রথম সন্দেহ হয় যথন তাঁরা বিএসপি নেতার গাড়িতে দুটি ভিন্ন নম্বর প্লেট দেখতে পান। তখন গাড়িটি থামানো হয়। তবে গাড়িতে কোনও রাজনৈতিক দলের পতাকা ছিল না।

ওরাইয়ের বাসিন্দা শামসুদ্দিন রেইনি এলাকায় বিএসপি নেতা হিসেবেই পরিচিত। পেশায় ব্যবসায়ী শামসুদ্দিন রেইনি লখনউ থেকে ওরাই যাওয়ার জন্য নিজের স্করপিও গাড়িতে রওনা হন। রামাদেবী ফ্লাইওভারে পুলিশ রুটিন তল্লাশি চালাচ্ছিল। সেই সময় চাকোরির ক্রাইম বিভাগের ইন্সপেক্টর জাবেদ আহমেদ নিজে উপস্থিত ছিলেন নাকা চেকিংয়ে। দেখা যায় স্করপিওটির সামনে একটি নম্বর ছিল, পিছনে অন্য। সেই সময় গাড়িটিকে থামায় পুলিশ। পুলিশ গাড়িটি চেক করতে শুরু করলে ৫০ লক্ষ টাকা উদ্ধার করে। সঙ্গে সঙ্গে টাকাটা বাজেয়াপ্ত করা হয়। বিএসপি নেতার নামে এফআইআর রুজু হয়। জিজ্ঞাসাবাদে তিনি বলেছিলেন যে তাঁর কারখানার টাকা সেটা। রাতে আয়কর দফতর ও ফ্লাইং স্কোয়াডের দল তাঁকে থানায় নিয়ে জেরা করে।

ঘরে বাইরে খবর

Latest News

‘আমার মায়ের মঙ্গলসূত্র দেশের জন্য…', মোদীর মন্তব্যে ফুঁসলেন প্রিয়াঙ্কা 'আমার মতো নিতম্ব কখনও দেখেনি', অন্যদের চেয়ে তাঁর পশ্চাদদেশ উত্তেজক, মত নোরার হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ সাত বার ভিটে ছাড়া করেছে গঙ্গা, তবুও দিনবদলের স্বপ্ন দেখেন তৌফিকরা তৃণমূল কংগ্রেস বিধায়ক হামিদুল রহমানকে শোকজ, নির্বাচন কমিশন জবাব তলব করল মুখ্যমন্ত্রীর বীরভূমের সভায় লাভবান কাজল শেখ, ভোট–পর্বের আগে আবার কোর কমিটিতে পর্দার ‘রাম’কে দেখে হাত তুলে ‘জয়শ্রীরাম’ বলতেই পকেট থেকে ৩৬ হাজার হাপিশ ব্যক্তির 'নেচে-নেচে মঞ্চে কথা বলেন, উনি এতই অশিক্ষিত…', SSC নিয়ে মমতাকে আক্রমণ অভিজিতের সৌরভ অতীত, 'নতুন শুরু' অনিন্দিতার, শুভেচ্ছা এল প্রাক্তন স্বামী গৌরবের তরফে!

Latest IPL News

হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.