বাংলা নিউজ > ঘরে বাইরে > Udaipur: মোষের ধর্ষণ ঘিরে চাঞ্চল্য উদয়পুরে, সিসিটিভিতে ধরা পড়ল অভিযুক্তের নারকীয় অত্যাচার
 অপরাধের কাণ্ডে উঠে এল সিসিটিভি ফুটেজ. (Getty Images/iStockphoto) (HT_PRINT)

Udaipur: মোষের ধর্ষণ ঘিরে চাঞ্চল্য উদয়পুরে, সিসিটিভিতে ধরা পড়ল অভিযুক্তের নারকীয় অত্যাচার

এরপরই সংগঠনের কাছে ওই ঘটনার ভিডিয়ো চলে আসে বলে তিনি জানান। সেই ভিডিয়োতে ওই সিসিটিভি ফুটেজই ছিল। ততক্ষণে ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়।

রাজস্থানের উদয়পুরে রাস্তায় এক মোষকে ধর্ষণের ছবি ভাইরাল হয়েছে সদ্য। এই ইস্যুতে এলাকার 'অ্যানিম্যাল সোসাইটি' উদয়পুরের প্রতাপনগর থানায় এই ইস্যুতে অভিযোগ দায়ের করেছে। সোসাইটির তরফে ওই ভিডিয়োয় তুলে ধরা হয়। পুলিশ চেষ্টা করছে যাতে ওই যুবককে গ্রেফতার করা যায়।

কর্মকর্তা দীনদয়াল গোরা জানান, তাঁরই সংগঠনের একজনের কাছে এই বিষয়ে খবর আসে। গোরিয়া এলাকায় এক সিসিটিভি ক্যামেরায় এই অভিযুক্ত যুবকের কীর্তির ঘটনা উঠে এসেছে। নৃশংস এই অত্যাচারের ঘটনা ফুটে ওঠে সিসিটিভিতে। এরপরই সংগঠনের কাছে ওই ঘটনার ভিডিয়ো চলে আসে বলে তিনি জানান। সেই ভিডিয়োতে ওই সিসিটিভি ফুটেজই ছিল। ততক্ষণে ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়। পরে অ্যানিম্যাল সোসাইটি পুলিশের দ্বারস্থ হয়ে ওই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বন্ধ করার আর্জি জানায়। এমবিবিএস-এ বাংলায় কতগুলি আসন? রাজ্যের নিরিখে সিট সংখ্যা একনজরে

এরই সঙ্গে সংগঠনের উদ্যোগে ওই অভিযুক্তের বিরুদ্ধে আইপিসি সেকশন ৩৭৭, সেকশন ৫১১ ধারা অনুসারে দায়ের হয় মামলা। ঘটনার তদন্তে নেমেছে প্রতাপনগর থানা। অ্যানিমেল সোসাইটির তরফে অনুরোধ করা হয়েছে যে কোথাও কোনও রকমের অত্যাচার যা পশুদের ওপর চালানো হচ্ছে, তা দেখলেই যেন এলাকাবাসী পুলিশের দ্বারস্থ হয়ে তা রোধ করেন।

বন্ধ করুন