বাংলা নিউজ > ঘরে বাইরে > কামাই না করে ২৭ বছর কাজ করার পুরস্কার, এক প্যাকেট Candy! রেগে লাল নেটিজেনরা
২৭ বছর ধরে কাজ করে এক প্যাকেট ক্যান্ডি পুরস্কার পেলেন কর্মী

কামাই না করে ২৭ বছর কাজ করার পুরস্কার, এক প্যাকেট Candy! রেগে লাল নেটিজেনরা

  • এক টুইটার ব্যবহারকারী লিখেছেন কোনও কোম্পানিতে আমি যদি ২৭ বছর কাজ করতাম, কোনওদিন কামাই করতাম না আর কোম্পানি আমাকে এক প্য়াকেট চকোলেট দিত তবে আমি ওই কোম্পানি আগে ছাড়তাম।

প্রায় ২৭ বছর ধরে মার্কিন ফাস্টফুড কোম্পানিতে কাজ করেছেন এক ব্যক্তি।বার্গার কিং নামে ওই কোম্পানি তাঁকে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ কী দিয়েছে জানেন? একটা ক্যান্ডির প্যাকেট। মানে ২৭ বছর ধরে রাতদিন এক করে অনুগত কর্মী হিসাবে মন দিয়ে কাজ করার পরে কোম্পানি থেকে ওই কর্মচারীর প্রাপ্য, এক প্যাকেট ক্যান্ডি।

এনিয়ে একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে ওই ব্যক্তি একটি ক্যান্ডির প্যাকেট তুলে দেখাচ্ছেন। সেই প্যাকটটাই তাঁকে দিয়েছে কোম্পানি। যে কোম্পানিতে প্রায় তিনদশক কাজ করছেন তিনি।

ওই কর্মচারী ভিডিয়ো বার্তায় বলেছেন, এটা আমার পুরষ্কার। ২৭ বছর কাজের পুরস্কার। একদিনও কাজে কামাই করিনি। ধন্যবাদ। তবে শুধু চকোলেটের প্যাকেট বললে ভুল হবে। তার সঙ্গে সিনেমার টিকিট, দুটো পেন, চাবির রিং সহ কিছু উপহারও তাকে দিয়েছে কোম্পানি।

এদিকে এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, কোনও কোম্পানিতে আমি যদি ২৭ বছর কাজ করতাম, কোনওদিন কামাই করতাম না আর কোম্পানি আমাকে এক প্য়াকেট চকোলেট দিত তবে আমি ওই কোম্পানি আগে ছাড়তাম। বার্গার কিং আপনি আপনাদের কোম্পানির কর্মচারীর জন্য ভালো কিছু করুন।

অপর একজন লিখেছেন, ২৭ বছর ধরে অনেকেই কোনও কোম্পানিতে থাকেন না। তবুও তিনি যে ডেডিকেশন দেখিয়েছেন তা প্রশংসার যোগ্য। অন্তত তাঁকে বোনাস দেওয়া উচিত ছিল। অপর একজন লিখেছেন, ওই ব্যক্তি তাঁর জীবনের ২৭ বছর আপনাকে দিয়েছে। আপনার ব্র্যান্ডে তিনি বিশ্বাস রেখেছেন। তিনি আরও বেতন পাওয়ার যোগ্য।

 

বন্ধ করুন