বাংলা নিউজ > ঘরে বাইরে > অবিশ্বাস্য! মাত্র ১১৯ টাকায় রান্নার গ্যাস সিলিন্ডার, অফার সীমিত সময়ের জন্য

অবিশ্বাস্য! মাত্র ১১৯ টাকায় রান্নার গ্যাস সিলিন্ডার, অফার সীমিত সময়ের জন্য

নতুন অফার আনল PayTM । নতুন এই অফারে ৮১৯ টাকার LPG সিলিন্ডার পেতে পারেন মাত্র ১১৯ টাকায়। অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি।

পেট্রোল-ডিজেলের সঙ্গে পাল্লা দিয়ে দাম বেড়েছে রান্নার গ্যাসের। যে গ্যাস সিলিন্ডার ৭৬৯ টাকার ছিল, সেটাই বেড়ে দাঁড়িয়েছে ৮১৯ টাকায়। এক মাসে ৫০ টাকা বৃদ্ধিতে পকেটে টান আমজনতার। ছবি: পিটিআই (PTI)
1/5পেট্রোল-ডিজেলের সঙ্গে পাল্লা দিয়ে দাম বেড়েছে রান্নার গ্যাসের। যে গ্যাস সিলিন্ডার ৭৬৯ টাকার ছিল, সেটাই বেড়ে দাঁড়িয়েছে ৮১৯ টাকায়। এক মাসে ৫০ টাকা বৃদ্ধিতে পকেটে টান আমজনতার। ছবি: পিটিআই (PTI)
এই পরিস্থিতে নতুন অফার আনল PayTM । নতুন এই অফারে ৮১৯ টাকার LPG সিলিন্ডার পেতে পারেন মাত্র ১১৯ টাকায়। অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি। তবে অফার সীমিত সময়ের জন্য। ছবি: পেটিএম (PayTM)
2/5এই পরিস্থিতে নতুন অফার আনল PayTM । নতুন এই অফারে ৮১৯ টাকার LPG সিলিন্ডার পেতে পারেন মাত্র ১১৯ টাকায়। অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি। তবে অফার সীমিত সময়ের জন্য। ছবি: পেটিএম (PayTM)
আগামী ৩১ মার্চ পর্যন্ত জারি থাকছে এই অফার। অর্থাত্ আর পাঁচ দিনের মধ্যে PayTM থেকে গ্যাস সিলিন্ডার বুক করলেই পাবেন ৭০০ টাকা পর্যন্ত ছাড়। মূল্যবৃদ্ধির এই বাজারে, টাকাটা নেহাত কম নয়। তবে, রয়েছে সামান্য কিছু শর্ত। ছবি: পিটিআই (PTI)
3/5আগামী ৩১ মার্চ পর্যন্ত জারি থাকছে এই অফার। অর্থাত্ আর পাঁচ দিনের মধ্যে PayTM থেকে গ্যাস সিলিন্ডার বুক করলেই পাবেন ৭০০ টাকা পর্যন্ত ছাড়। মূল্যবৃদ্ধির এই বাজারে, টাকাটা নেহাত কম নয়। তবে, রয়েছে সামান্য কিছু শর্ত। ছবি: পিটিআই (PTI)
প্রথমবার PayTM-এর মাধ্যমে গ্যাস বুক করলেই মিলবে এই সুবিধা। গ্যাস বুক করার পর পাবেন ৭০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের স্ক্র্যাচকার্ড। ছবি : পেটিএম (PayTM)
4/5প্রথমবার PayTM-এর মাধ্যমে গ্যাস বুক করলেই মিলবে এই সুবিধা। গ্যাস বুক করার পর পাবেন ৭০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের স্ক্র্যাচকার্ড। ছবি : পেটিএম (PayTM)
একাধিক এলপিজি বিক্রয়কারী সংস্থার সঙ্গে এ বিষয়ে গাঁটছড়া বেঁধেছে পেটিএম। অফার পেতে ডাউনলোড করুন PayTM অ্যাপ। সেখানে Gas Booking অপশনে যান। সেখান থেকেই বুক করুন গ্যাস। ছবি: পিটিআই (PTI)
5/5একাধিক এলপিজি বিক্রয়কারী সংস্থার সঙ্গে এ বিষয়ে গাঁটছড়া বেঁধেছে পেটিএম। অফার পেতে ডাউনলোড করুন PayTM অ্যাপ। সেখানে Gas Booking অপশনে যান। সেখান থেকেই বুক করুন গ্যাস। ছবি: পিটিআই (PTI)
অন্য গ্যালারিগুলি