বাংলা নিউজ > ঘরে বাইরে > ঘুমন্ত পথকুকুরের উপর গাড়ি তুলে দিলেন যুবক, পাকড়াও করল পুলিশ, কেন?

ঘুমন্ত পথকুকুরের উপর গাড়ি তুলে দিলেন যুবক, পাকড়াও করল পুলিশ, কেন?

পথকুকুরের উপর গাড়ি তুলে দিয়েছিলেন যুবক। অভিযোগ এমনটাই। প্রতীকী ছবি (HT Archive) (HT_PRINT)

স্থানীয় বাসিন্দারাই ওই কুকুরটির দেখাশোনা করতেন। তাদের দাবি, ইচ্ছা করেই তিনি গাড়িটিকে কুকুরটির উপর তুলে দিয়েছিলেন। কিন্তু অভিযুক্তের দাবি, কুকুরটি যে ঘুমোচ্ছিলেন তা তিনি দেখেননি। তবে পুলিশ জানিয়েছে সিসি ক্য়ামেরার ফুটেজে দেখা গিয়েছে ওই ব্যক্তি ইচ্ছা করেই গাড়িটি তুলে দিয়েছিলেন।

বেঙ্গালুরুর রাস্তায় শুয়েছিল একটি সারমেয়। আর পাঁচটা কুকুর যেমন শুয়ে থাকে তেমনভাবেই। আর সেই সারমেয়র উপর গাড়ি তুলে দিলেন এক চালক। প্রচন্ড যন্ত্রণায় চিৎকার করে ওঠে সারমেয়টি। পরে মারাও যায়। কর্ণাটকের বেঙ্গালুরুর ইন্দিরা নগর এলাকার ঘটনা। তবে পুলিশ তদন্তে নেমে ওই গাড়ির চালককে গ্রেফতার করেছে। কিন্তু কেন তাকে গ্রেফতার করল পুলিশ? তবে কি কোনও গাড়ি কুকুরকে চাপা দিলে সেই গাড়ির চালককে গ্রেফতার করা হবে?

তবে পুলিশ সূত্রে খবর, আমুল রাজু নামে ওই চালককে গ্রেফতার করা হয়েছে। ব্রাউনি নামে ওই কুকুরটির শরীরের উপর গাড়ি চালক ইচ্ছাকৃতভাবে গাড়ি তুলে দিয়েছিলেন বলে অভিযোগ।

স্থানীয় বাসিন্দা স্নেহা নন্দীহাল এই ঘটনায় পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে ওই গাড়ির চালককে গ্রেফতার করে।

পুলিশ জানিয়েছে গত ৫ জুন ইন্দিরানগর এলাকায় ওই যুবক গাড়ি নিয়ে তার আত্মীয়ের বাড়ি গিয়েছিলেন। সেখান থেকেই ফিরছিলেন তিনি। সেই সময় তিনি দেখেন রাস্তার ধারে একটি সারমেয় শুয়ে রয়েছে। কার্যত জেনেবুঝে তিনি সারমেয়র উপর গাড়ি তুলে দেন বলে অভিযোগ।

তবে স্থানীয় বাসিন্দারাই ওই কুকুরটির দেখাশোনা করতেন। তাদের দাবি, ইচ্ছা করেই তিনি গাড়িটিকে কুকুরটির উপর তুলে দিয়েছিলেন। কিন্তু অভিযুক্তের দাবি, কুকুরটি যে ঘুমোচ্ছিলেন তা তিনি দেখেননি। তবে পুলিশ জানিয়েছে সিসি ক্য়ামেরার ফুটেজে দেখা গিয়েছে ওই ব্যক্তি ইচ্ছা করেই গাড়িটি তুলে দিয়েছিলেন। 

 

 

 

 

বন্ধ করুন