বাড়ি > ঘরে বাইরে > উদ্ধবের বাড়িতে দাউদের ফোন, ‘হুমকি’ ঘিরে জল্পনার মাঝে আঁটোসাঁটো নিরাপত্তা
মুখ্যমন্ত্রী উদ্ধাব ঠাকরের বাড়িতে ফোন করল পাকিস্তানে আশ্রিত মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের স্বঘোষিত শাগরেদ।
মুখ্যমন্ত্রী উদ্ধাব ঠাকরের বাড়িতে ফোন করল পাকিস্তানে আশ্রিত মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের স্বঘোষিত শাগরেদ।

উদ্ধবের বাড়িতে দাউদের ফোন, ‘হুমকি’ ঘিরে জল্পনার মাঝে আঁটোসাঁটো নিরাপত্তা

  • মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধাব ঠাকরের বাড়িতে পাকিস্তানে আশ্রিত মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের শাগরেদের ফোন ঘিরে চাঞ্চল্য।

মুম্বইয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধাব ঠাকরের বাড়িতে পাকিস্তানে আশ্রিত মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের শাগরেদের ফোন। ঘটনায় চূড়ান্ত সতর্কতা জারি হয়েছে রাজ্য প্রশাসন ও পুলিশ মহলে।

রবিবার উদ্ধবের বাসভবন ‘মাতশ্রী’-তে এক অপরিচিত কণ্ঠ ফোন করে নিজেকে দাউদ-ঘনিষ্ঠ বলে পরিচয় দেয়। তবে বান্দ্রা ইস্ট এলাকায় মুখ্যমন্ত্রীর বাসভবন উড়িয়ে দেওয়ার দাবি উড়িয়ে দিয়েছেন রাজ্যের মন্ত্রী তথা শিব সেনা নেতা অনিল পরব। জ্ঞাতপরিচয় এক ব্যক্তি মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে চায়। সে নিজেকে দাউদ ইব্রাহিমের দলের সদস্য হিসেবে পরিচয় দেয়। 

মন্ত্রীর কথায়, ‘ওই ব্যক্তি শুধুমাত্র মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতেই চেয়েছিল। বাড়ি উড়িয়ে দেওয়ার কথা সে বলেনি। আমরা বিষয়টি পুলিশকে জানিয়েছি। তারা তদন্তে নেমে ওই কল সম্পর্কে খোঁজ নিচ্ছে এবং সেই ব্যক্তি আদৌ দাউদেরদলের সদস্য কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। এখনও পর্যন্ত এমন হুমকি দেওয়ার সাহস কারও হয়নি এবং সরকার এমন ব্যক্তিকে ছাড় দেবে না।’

অসমর্থিত সূত্রে অবশ্য জানা গিয়েছে, এ দিন মোট তিন থেকে চার বার মাতশ্রীতে অজানা নম্বর থেকে ফোন এসেছিল। যদিও পরব ফোনের সংখ্যা সম্পর্কে কিছু জানাননি। 

তবে ফোন আসার পরে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ও তাঁর দফতর ও বাসভবনের কর্মীদের নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে বলে জদানিয়েছেন পরব। 

বন্ধ করুন