বাংলা নিউজ > ঘরে বাইরে > সামনে এল প্রায় ৪০ বছর আগের ছবি, এই বিখ্যাত ব্যক্তিকে চিনতে পারছেন?

পায়ে বুট। মোটামুটি ফিটিংস প্যান্ট। গায়ে সাদা টি-শার্ট। মুখে লেগে হাসি। বেশ রোগা চেহারা। পুরনো দিনের নিজের এমনই একটি ছবি পোস্ট করলেন মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা।

শনিবার টুইটারে নিজের সেই পুরনো ছবি পোস্ট করে মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান লেখেন, ‘আমার যৌবনের সেরা সপ্তাহান্তের কথা মনে পড়ছে। ১৯৭২ সালে আমার বয়স ছিল ১৭। রাস্তা দিয়ে যাওয়া ট্রাকে চেপে আমি এবং আমার এক বন্ধু প্রায়শই বম্বে (বর্তমানে মুম্বই) থেকে পুনায় (বর্তমানে পুণে) যেতাম। সেই সময় সম্ভবত খোলা রাস্তার প্রতি আমার ভালোবাসা জন্মাতে শুরু করে। পরিচয় তখন মুক্তি পেয়েছিল এবং মুসাফির হুঁ ইয়ারো গাইতাম।’ বর্তমানে মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দের বয়স ৬৬। অর্থাৎ প্রায় ৪০ বছর আগের ছবি পোস্ট করেছেন তিনি। যে ছবি দেখে নেটিজেনদের একাংশও পুরনো দিনের স্মৃতি রোমন্থন করেছেন।

এমনিতে টুইটারে বেশ সক্রিয় থাকেন মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান। বিভিন্ন বিষয় সম্পর্কে মন্তব্য করেন। বিভিন্ন বিষয় জানান। আইপিএল ফাইনালের পর তিনি জানিয়েছিলেন,  ফাইনালের দু'দিন আগে ন্যাশনাল ক্যাডেট কর্পসের (এনসিসি) রিভিউ প্যানেলের সাব-কমিটির ভিডিয়ো কনফারেন্সে যোগ দেন মহেন্দ্র সিং ধোনি। মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান বলেছিলেন, ‘আইপিএল ফাইনালের দু'দিন আগে ন্যাশনাল ক্যাডেট কর্পসের (এনসিসি) রিভিউ প্যানেলের সাব-কমিটির ভিডিয়ো কনফারেন্সে যোগ দিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। উনি ভালোমতো প্রস্তুত ছিলেন। গুরুত্বপূর্ণ ও ভালো বিষয় তুলে ধরেছিলেন। আইপিএলের চাপের মধ্যেও সময় বের করার জন্য আমি যখন ধন্যবাদ জানাই, তখন উনি বিষয়টি হালকা করে দেন।’

বন্ধ করুন