বাংলা নিউজ > ঘরে বাইরে > Canada Stabbing: ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপ, কানাডায় দুই আততায়ীর কীর্তিতে মৃত ১০, জখম ১৫

Canada Stabbing: ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপ, কানাডায় দুই আততায়ীর কীর্তিতে মৃত ১০, জখম ১৫

ঘটনার তদন্তে পুলিশ (REUTERS)

পুলিশের তরফে জানা গিয়েছে, হামলার নেপথ্যে রয়েছে ডেমিয়ান ও মাইলস স্যান্ডারসন নামক দুই যুবক। তবে অভিযুক্তদের এখনও ধরতে পারেনি পুলিশ। আততায়ীদের খোঁজে তল্লাশি চলছে।

কানাডায় এক মর্মান্তিক হামলায় প্রাণ হারালেন ১০ জন। ঘটনায় জখম হয়েছেন আরও অন্তত ১৫ জন। কানাডার ওয়েলডন শহরের কাছে জেমস স্মিথ ক্রি নেশনে হামলার ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, দুই আততায়ী ছুরি নিয়ে এই হামলা চালায়। ইতিমধ্যেই অভিযুক্তদের চিহ্নিত করা হয়েছে। পুলিশের তরফে জানা গিয়েছে, হামলার নেপথ্যে রয়েছে ডেমিয়ান ও মাইলস স্যান্ডারসন নামক দুই যুবক। তবে অভিযুক্তদের এখনও ধরতে পারেনি পুলিশ। একাধিক ব্যক্তিকে ছুরিকাঘাত করার পর তাঁরা একটি কালো রঙের নিসান গাড়িতে করে পালিয়ে যান। ঘটনায় শোক প্রকাশ করেছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। 

এদিকে অভিযুক্তদের ধরতে বিশাল পুলিশ বাহিনী তল্লাশি অভিযান শুরু করেছে। জেমস স্মিথ ক্রি নেশন সংলগ্ন এলাকার হাইওয়ে এবং অন্যান্য রাস্তায় চেকপোস্ট বসানো হয়েছে। এদিকে আততায়ী গ্রেফতার না হওয়া পর্যন্ত জেমস স্মিথ ক্রি নেশনের বাসিন্দাদের নিজেদের বাড়িতেই থাকার পরামর্শ দেওয়া হয়েছে। জানা গিয়েছে, জেমস স্মিথ ক্রি নেশনে মোট আড়াই হাজার লোকের বাস। এই আবহে এলাকায় জরুরি অবস্থা জারি করেছে স্থানীয় প্রশাসন। এদিকে এই হামলা কেন চালানো হয়েছে, তা এখনও স্পষ্ট নয়।

জানা গিয়েছে, রবিবার স্থানীয় সময় ভোর ৫টা ৪০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটে। ব্ল্যাকমোর পুলিশ স্টেশনে ফোন করে এক ব্যক্তি জানান যে তাঁর প্রতিবেশীকে ছুরি দিয়ে কোপানো হয়েছে। ফোন পাওয়ার পরই ঘটনাস্থলে পাঠানো হয় বিশাল পুলিশ বাহিনী। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, অভিযুক্তরা প্রথমে বেশ কয়েকজনকে নির্দিষ্ট ভাবে নিশানা করে হামলা চালিয়েছিল। তারপরে অবশ্য এলোপাথাড়ি ভাবে ছুড়ি দিয়ে কোপানো শুরু করে তারা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘরে বাইরে খবর

Latest News

কোপায় ব‌্যর্থ মেক্সিকো, কোচ থেকে সহকারী হওয়ার প্রস্তাব ফিরিয়ে বরখাস্ত লোসানো ম্যাচের সেরার পুরস্কার মূল্য হারারের মাঠকর্মীদের দিয়ে দেন দুবে, জানালেন কারণ CFL 2024: এবারের কলকাতা লিগে প্রথম জয় পেল মোহনবাগান, ১-০ হারাল পিয়ারলেসকে কসবা এলাকার বাড়ি থেকে উদ্ধার হয়েছে কঙ্কাল, সংস্কারের কাজ করতে গিয়ে আলোড়ন Video:ফের রেল দুর্ঘটনা! উত্তরপ্রদেশে লাইনচ্যূত চণ্ডীগড়-ডিব্রুগড় এক্সপ্রেস লাইম রোগে ভুগছেন রেডিট সহ-প্রতিষ্ঠাতা! কী এই ভয়ঙ্কর রোগ? কীভাবে রেহাই পাবেন রাশিয়ার সঙ্গে মিশছে বলে ভারত আন্তর্জাতিক দুনিয়ায় চাপে থাকে…আর কী বললেন লাভরভ? পেট ভরে সিঙাড়া, মিষ্টি খান দীপিকা! কোন ডায়েট প্ল্যানটি ফলো করেন হবু মা Video: নিউটাউনের আকাঙ্খা মোড়ে অভিজাত আবাসনে অগ্নিকাণ্ড! পৌঁছল দমকলের ৩ ইঞ্জিন নন্দীগ্রাম আন্দোলনে নিখোঁজ তিন পরিবারকে মৃত্যুর শংসাপত্র দিতে নির্দেশ হাইকোর্টের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.