বাংলা নিউজ > ঘরে বাইরে > Cancelled Trains: কাজ চলছে লাইনে, একাধিক ট্রেন বাতিল করল ভারতীয় রেল, দেখুন তালিকা
মুম্বাইয়ে লাইন সংযোগের জন্য বাতিল সেট্রাল রেলের বহু দূরপাল্লার ট্রেন। প্রতীকী ছবি। (PTI)
মুম্বাইয়ে লাইন সংযোগের জন্য বাতিল সেট্রাল রেলের বহু দূরপাল্লার ট্রেন। প্রতীকী ছবি। (PTI)

Cancelled Trains: কাজ চলছে লাইনে, একাধিক ট্রেন বাতিল করল ভারতীয় রেল, দেখুন তালিকা

  • দেখে নিন তালিকা।

মধ্য রেলের কালভা এবং দিভার মধ্যে নতুন রেললাইন সংযোগের জন্য বেশ কিছু দূরপাল্লার ট্রেন বন্ধ থাকছে। তিনদিন ধরে চলছে এই কাজ। এর জন্য আজও সোমবার বেশ কিছু দূরপাল্লার ট্রেন বন্ধ থাকছে বলে সেন্ট্রাল রেল সূত্রে খবর।

জানা যাচ্ছে, ১১৪০২ আদিলাবাদ-মুম্বই এক্সপ্রেস আজ সোমবার বাতিল রয়েছে। এছাড়াও, ১১১৪০ গাদাগ-মুম্বই এক্সপ্রেসও আজ বাতিল থাকছে। রেললাইনে কাজের জন্য গত শনিবার থেকে বহু ট্রেন বাতিল করেছে মধ্য রেল। তার মধ্যে অমরাবতী-মুম্বই এক্সপ্রেস, নাগপুর- মুম্বই সেওয়াগ্রাম এক্সপ্রেস, রাজ্যরানি এক্সপ্রেস প্রভৃতি দূরপাল্লার ট্রেন গত শনিবার থেকে বাতিল ছিল।

রবিবার বাতিল ছিল মুম্বই-পুণে-মুম্বই ডেকান এক্সপ্রেস, মুম্বই-জালনা-মুম্বই জনশতাব্দী এক্সপ্রেস, মুম্বই-মানমাদ-মুম্বই পঞ্চবটি এক্সপ্রেস, মুম্বই -অমরাবতী এক্সপ্রেস, মুম্বই-নাগপুর সেওয়াগ্রাম এক্সপ্রেস প্রভৃতি ট্রেন। গত দু'দিন ধরে একাধিক ট্রেনের গতিপথও কমিয়ে দেওয়া হয়েছিল। যার মধ্যে উল্লেখযোগ্য হল - হুব্বালি -দাদার এক্সপ্রেস আপ এবং ডাউন, কোলাপুর-মুম্বাই কন্যা এক্সপ্রেস আপ এবং ডাউন প্রভৃতি ট্রেন। অন্যদিকে ওই নির্দিষ্ট স্টেশনের মধ্যে লোকাল ট্রেন সম্পূর্ণ বন্ধ ছিল বলে সেন্ট্রাল রেলওয়ে সূত্রে খবর।

বন্ধ করুন