বাংলা নিউজ > ঘরে বাইরে > Cancer Patient: হাসপাতালের সামনে পড়ে ক্যানসার রোগীর দেহ, খুবলে খেল কুকুর, শূকরের দল

Cancer Patient: হাসপাতালের সামনে পড়ে ক্যানসার রোগীর দেহ, খুবলে খেল কুকুর, শূকরের দল

মৃত দেহের প্রতীকী ছবি

সূত্রের খবর, সোমবার ৫৫ বছর বয়সি ওই ব্যক্তি জেলা হাসপাতালে এসেছিলেন। তার মুখ ক্যানসার হয়েছিল। একেবারে থার্ড স্টেজে ছিল তার রোগ। বুধবার সকালে তিনি হাসপাতাল সংলগ্ন এলাকায় ঘুরছিলেন। এরপর তিনি মারা যান।

সুনীল কে

মধ্যপ্রদেশের খান্ডোয়াতে উদ্বেগের ঘটনা। রাস্তাতেই মৃত্যু এক ক্য়ানসার রোগীর। আর তাকে কুকুরে আর শূকরে খুবলে খেয়ে ফেলেছে বলে দাবি করেছেন স্থানীয়রা। তবে তিনি প্রথমে মারা গিয়েছিলেন তারপরে তার উপর কুকুরের হামলা হয়েছিল নাকি কুকুর ও শূকরের হামলাতে মৃত্যু হল তার। সবটা দেখছে পুলিশ। হাড়হিম ঘটনা।

সূত্রের খবর, সোমবার ৫৫ বছর বয়সি ওই ব্যক্তি জেলা হাসপাতালে এসেছিলেন। তার মুখে ক্যানসার হয়েছিল। একেবারে থার্ড স্টেজে ছিল তার রোগ। বুধবার সকালে তিনি হাসপাতাল সংলগ্ন এলাকায় ঘুরছিলেন। এরপর তিনি মারা যান। জেলা হাসপাতালের সিভিল সার্জেন ওবি জুক্তাওয়াত একথা জানিয়েছেন।

এদিকে হাসপাতালের সামনেই পড়েছিলেন তিনি। সেই সময় কুকুর ও শূকরের দল তাকে খুবলে খেতে শুরু করে। স্থানীয় বাসিন্দা দিব্যাংশ ওঝা জানিয়েছেন, স্থানীয় এক সংবাদপত্রের ভেন্ডার হিমাংশু জৈন প্রথমে ওই দেহটি দেখতে পান। এরপর তিনি স্থানীয়দের দেখান। কুকুর আর শূকরের দল তার দেহকে ঘিরে ধরে। কয়েকজন তাদের তাড়িয়ে দেওয়ার চেষ্টা করেন। এদিকে দেহটি অত্যন্ত শীর্ণকায় ছিল। তার সারা শরীরে কামড়ের দাগ।

পুলিশ জানিয়েছে দেহটি ময়নাতদন্তের জন্য় পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ জানার চেষ্টা করা হচ্ছে।

পদমনগর পুলিশ স্টেশন ইন চার্জ দীনেশ কুমরাওয়াত জানিয়েছেন, মৃতের পরিচিতি সম্পর্কে এখনও জানা যায়নি। ওই ব্যক্তি কেন হাসপাতাল থেকে বেরিয়ে এসেছিলেন তা দেখা হচ্ছে। দেখা হচ্ছে তিনি প্রথমে মারা গিয়েছিলেন তারপরে তার উপর কুকুরের হামলা হয়েছিল নাকি কুকুর ও শূকরের হামলাতে মৃত্যু হল তার। সবটা দেখা হচ্ছে।

তবে এই ঘটনাকে ঘিরে শিউরে উঠছেন অনেকেই। হাসপাতাল কর্তৃপক্ষের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠছে।

 

ঘরে বাইরে খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.