বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: কাজের চাপে বিগড়ে গেল চালকের মাথা! বিমানে প্রায় ধাক্কা দিয়ে বসল গাড়ি - ভিডিয়ো

Viral Video: কাজের চাপে বিগড়ে গেল চালকের মাথা! বিমানে প্রায় ধাক্কা দিয়ে বসল গাড়ি - ভিডিয়ো

বিমানে প্রায় ধাক্কা দিয়ে বসল গাড়ি

যে চালক গাড়িটি চালাচ্ছিলেন, তিনি মদ্যপ কি না তা জানার জন্য পরীক্ষা করা হয়। তবে তার ফলাফল নেগেটিভ আসে। ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল এভিয়েশনের তরফে এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করা হবে।

গো গ্রাউন্ডের একটি গাড়ি ইন্ডিগোর একটি বিমানকে প্রায় ধাক্কা দিয়ে বসেছিল দিল্লিতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে। দিল্লি আন্তর্জাতিক বিমানবন্দরে ঘটনাটি ঘটেছে। যে বিমানকে গাড়িটি প্রায় ধাক্কা দিয়ে ফেলেছিল, সেটি পটনাগামী ছিল। জানা গিয়েছে, যে ব্যক্তি গাড়িটি চালাচ্ছিলেন, তাঁর উপর অনেক বেশি কাজের চাপ ছিল। এবং ভুল করে তিনি বিমানের এত কাছে চলে গিয়েছিলেন। তবে ঘটনায় কোনও ক্ষয়ক্ষতি হয়নি।

যে চালক গাড়িটি চালাচ্ছিলেন, তিনি মদ্যপ কি না তা জানার জন্য পরীক্ষা করা হয়। তবে তার ফলাফল নেগেটিভ আসে। ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল এভিয়েশনের তরফে এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করা হবে। জানা গিয়েছে দিল্লির বিমানবন্দরের টি২ টার্মিনালে ঘটনাটি ঘটে।

জানা গিয়েছে, ইন্ডিগোর বিমানটি পটনার উদ্দেশে উড়ে যাওয়ার জন্য সেই সময় প্রস্তুত হচ্ছিল। তখন আচমকাই একটি মারুতি সুইফট ডিজায়ের চলে আসে বিমানটির একদম সামনে। একটুর জন্যে বিমানের নাকের সঙ্গে সংঘর্ষ এড়িয়ে যেতে সক্ষম হয় গাড়িটি। পরে ইন্ডিগোর বিমানটি পূর্ব নির্বাধিরত সূচি অনুযায়ী পটনার উদ্দেশে উড়ে গিয়েছিল।

 

বন্ধ করুন