বাংলা নিউজ > ঘরে বাইরে > Car with Papa Plate: নম্বর প্লেটে 'পাপা' লিখে ফ্যাসাদে গাড়ির মালিক, সন্তানের ‘স্নেহ’ দিল পুলিশ!

Car with Papa Plate: নম্বর প্লেটে 'পাপা' লিখে ফ্যাসাদে গাড়ির মালিক, সন্তানের ‘স্নেহ’ দিল পুলিশ!

নম্বর প্লেটে 'পাপা' লিখে ফ্যাসাদে গাড়ির মালিক, সন্তানের ‘স্নেহ’ দিল পুলিশ! (ছবি সৌজন্যে টুইটার @uttarakhandcops)

গাড়ির নম্বর প্লেটে লেখা ছিল 'পাপা। পুলিশ টাইট দিতেই তা পালটে '৪১৪১' করা হয়েছে। সেই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা উত্তরাখণ্ড পুলিশের সেই ‘স্টাইলে’ মজেছেন। কেউ কেউ তো আরও এরকম উদ্ভট গাড়ির নম্বর প্লেটের ছবিও পোস্ট করেছেন।

গাড়ির নম্বর প্লেটে লেখা ছিল 'পাপা'। তা উত্তরাখণ্ড পুলিশের নজরে পড়তেই জরিমানা করা হল গাড়ির মালিককে। সেইসঙ্গে পুলিশের তরফে যে টুইট করা হয়, তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: রিল বানানোর সময়ই বিষপান করলেন তরুণ, ছেলেকে সৎকার করে ফিরে ঝুলে পড়লেন বাবা

গত মঙ্গলবার উত্তরাখণ্ড পুলিশের তরফে টুইটারে একটি ছবি পোস্ট করা হয়। সঙ্গে ‘কেয়ামত সে কেয়ামত তক’-র সুপারহিট গানের রেশ ধরে লেখা হয়, 'পাপা ক্যাহতে হ্যা বড়া নাম করেগা, গাড়ি কে প্লেট পর পাপা লিখেগা, মগর ইয়ে তো কোই না জানে কি অ্যায়সি প্লেট পর হোতা হ্যা চালান (অর্থাৎ বাবা বলেছিলেন যে গাড়ির নম্বর প্লেটে বাবা লিখবে। কিন্তু এটা কেউ জানত না যে এরকম কাজ করলে চালান কাটা হবে)।'

উত্তরাখণ্ড পুলিশের তরফে জানানো হয়েছে, টুইটারে অভিযোগ জমা পড়েছিল।সেই অভিযোগের ভিত্তিতে পদক্ষেপ করা হয়েছে। অভিযোগ পেয়েই গাড়ির মালিককে তলব করা হয়েছিল। তারপর গাড়ির নম্বর প্লেট থেকে ‘পাপা’ মুছে ফেলেছেন মালিক। পরিবর্তে গাড়ির নম্বর ‘৪১৪১’ রাখা হয়েছে। পুলিশের পোস্ট করা ছবিতেও তা দেখানো হয়েছে। যে পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা উত্তরাখণ্ড পুলিশের সেই ‘স্টাইলে’ মজেছেন। কেউ কেউ তো আরও এরকম উদ্ভট গাড়ির নম্বর প্লেটের ছবিও পোস্ট করেছেন।

বন্ধ করুন