বাংলা নিউজ > ঘরে বাইরে > স্টেডিয়ামে কংক্রিট থেকে ঝুলছে, নীচে পড়ল ধড়াম করে, কেন উল্লাস দর্শকদের?
ছবি : টুইটার  (Twitter)
ছবি : টুইটার  (Twitter)

স্টেডিয়ামে কংক্রিট থেকে ঝুলছে, নীচে পড়ল ধড়াম করে, কেন উল্লাস দর্শকদের?

মাথার উপরে বিড়ালটিকে তুলে ধরেন তিনি। অনেকটা লায়ন কিংয়ের সিমবার মতো। আনন্দে হইহই করে ওঠেন দর্শকরা।

খেলা দেখতে গিয়েছিলেন সকলে। কিন্তু খেলার দিকে নজর নেই দর্শকদের। তা হবেই বা কীভাবে! স্টেডিয়ামের উপরের একটি লেভেল থেকে তখন কোনওমতে ঝুলে রয়েছে একটি বিড়াল।

আজ্ঞে হ্যাঁ, এমনই এক মুহূর্ত ধরা পড়েছে স্টেডিয়ামের দর্শকদের স্মার্টফোনে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, স্টেডিয়ামের উপরের স্তরের কার্নিসের কভার ধরে কোনওমতে ঝুলছে একটি বিড়াল। উপরে থাকা দর্শকরা চেষ্টা করছেন বিড়ালটিকে বাঁচানোর। কিন্তু কোনওমতেই হাত পাচ্ছিলেন না তাঁরা।

অবস্থা এমনই দাঁড়ায় যে কোনও মতে একটি পা দিয়ে ঝুলতে থাকে বিড়ালটি। ততক্ষণে নীচে থাকা দর্শকরা প্রস্তুত হয়ে গিয়েছেন। মার্কিন পতাকা মেলে ধরেছেন দুই দর্শক। অনেকটা যেমন দমকলবাহিনীর উদ্ধারকারীরা জাম্প টারপোলিন পেতে থাকেন।

হঠাত্ই নিচে পড়তে দেখা যায় বিড়ালটিকে। স্টেডিয়ামে থাকা দর্শকরা তখন আঁতকে ওঠেন। কিন্তু তার পরের মুহূর্তেই দেখা যায় ঠিক মার্কিন পতাকার উপরেই পড়ল বিড়ালটি। তারপর পাশের মেঝেতে পড়ে। সঙ্গে সঙ্গে এক দর্শক বিড়ালটিকে কোলে তুলে নেন। দেখেন বিড়ালটি সুস্থ আছে। সঙ্গে সঙ্গে মাথার উপরে বিড়ালটিকে তুলে ধরেন তিনি। অনেকটা লায়ন কিংয়ের সিমবার মতো। আনন্দে হইহই করে ওঠেন দর্শকরা। 

দেখুন সেই ভিডিয়ো:

আপনার এই ভিডিয়োটি কেমন লাগল? আপনার পোষা বিড়ালও কি এমন আজব কাণ্ড ঘটায়? শেয়ার করুন আপনার অভিজ্ঞতা, আমাদের কমেন্ট বক্সে।

বন্ধ করুন