বাংলা নিউজ > ঘরে বাইরে > বগটুইকাণ্ডে গ্রামে গেল সিবিআই! দরজা ভেঙে ঢুকেছিল দুষ্কৃতীরা! সিলিন্ডার কোথায়?

বগটুইকাণ্ডে গ্রামে গেল সিবিআই! দরজা ভেঙে ঢুকেছিল দুষ্কৃতীরা! সিলিন্ডার কোথায়?

সিএফএসএলের টিম গ্রাম থেকে নমুনা সংগ্রহ করেছেন। (ANI) (HT_PRINT)

রামপুরহাট থানায় গিয়ে কেস ডায়েরি খতিয়ে দেখেছেন তারা।

রামপুরহাটের বগটুইকাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে সিবিআই। আর তার নিরিখে একেবারে ঝাঁপিয়ে পড়েছেন সিবিআই আধিকারিকরা। শনিবার সিবিআইয়ের পদস্থ আধিকারিকরা বগটুই গ্রামে যান। ঘটনাস্থলে গিয়ে একের পর এক বাড়ি ঘুরে দেখেন তাঁরা। ৩০জনের সিবিআই টিম গ্রামে গিয়েছেন। সেই টিমের নেতৃত্ব দিচ্ছেন ডিআইজি সিবিআই অখিলেশ সিংহ।

এদিকে রামপুরহাট থানাতেও যান সিবিআই আধিকারিকরা। নানা ধরণের নথি দেখতে চান তাঁরা। এদিনই সিবিআই আধিকারিকরা ধৃতদের বয়ানও সংগ্রহ করতে পারেন। এদিকে সিবিআইয়ের টিম গ্রামে আসার আগেই পুলিশ আধিকারিকরাও গ্রামে যান। সিবিআই গ্রামে এসেই অগ্নিদগ্ধ বাড়িটিতে চলে যায়। বাড়ির পেছনের যে কোলাপসিবল গেট ভাঙার চেষ্টা হয়েছিল বলে অভিযোগ উঠছে সেটাও খতিয়ে দেখছেন আধিকারিকরা। ওই বাড়ির ছাদে উঠে পড়েন তাঁরা। 

কোথায় আগুন ধরানো হয়েছিল, কোথায় পড়েছিল দেহগুলি সেটা বুঝে নেওয়ার চেষ্টা করছেন সিবিআই আধিকারিকরা। গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে। একাধিক দলে ভাগ হয়ে চলছে তদন্ত। অন্য়ান্য যে বাড়িতে আগুন ধরানো হয়েছিল সেখানেও গিয়েছেন তাঁরা। এদিকে একটি বাড়িতে গ্যাসের সিলিন্ডার রান্নাঘরে ছিল না। তবে কি বড় বিস্ফোরণ যাতে না হয় সেকারণেই সেটি সরিয়ে ফেলেছিল দুষ্কৃতীরা? এদিকে সিএফএসএলের টিমও ঘটনাস্থলে রয়েছে। তাঁরা নমুনা সংগ্রহ করছেন।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.