বাংলা নিউজ > ঘরে বাইরে > মাইনে নিতে ছাড়ত না, মা-বাবা না থাকলেই খুদেকে বেধড়ক মার আয়ার, ধরা পড়ল CCTV-তে
মাইনে নিতে ছাড়ত না, মা-বাবা না থাকলেই খুদেকে বেধড়ক মার আয়ার, ধরা পড়ল CCTV-তে। (ছবি সৌজন্যে ভাইরাল ভিডিয়ো)

মাইনে নিতে ছাড়ত না, মা-বাবা না থাকলেই খুদেকে বেধড়ক মার আয়ার, ধরা পড়ল CCTV-তে

  • সিসিটিভিতে দেখা গিয়েছে, মা এবং বাবার অনুপস্থিতিতে নির্মমভাবে খুদের পিঠে মারছে ওই আয়া। যে ফুটেজ সামনে এসেছে, তা দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছিল, কীভাবে খুদের উপর অত্যাচার চালিয়েছে ওই আয়া। যে প্রতি মাসে ৫,০০০ টাকা বেতন দিত। সঙ্গে ওই দম্পতির বাড়িতেই খাওয়া-দাওয়া করত।

চুলের মুঠি ধরে নিয়ে যাচ্ছে খুদেকে। নির্মমভাবে পিঠে মারছে আয়া। ভাইরাল হয়ে গেল মধ্যপ্রদেশের এমনই একটি ভিডিয়ো। সেই ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরা। ইতিমধ্যে অভিযুক্ত আয়াকে গ্রেফতার করেছে মধ্যপ্রদেশের পুলিশ।

একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মধ্যপ্রদেশের জব্বলপুরের এক দম্পতি সম্প্রতি খুদে সন্তানের ব্যবহারে পরিবর্তন লক্ষ্য করেন। খুদে অনেকটাই চুপচাপ হয়ে গিয়েছিল। দুর্বল হয়ে পড়েছিল। সেই পরিস্থিতিতে খুদেকে চিকিৎসকের কাছে নিয়ে যান দম্পতি। সেখানে দেখা যায়, খুদের গুরুতর চোট আছে। যেভাবে আঘাত ছিল, তাতে স্পষ্ট ছিল যে খুদেকে নির্মমভাবে অত্যাচার করা হয়েছে। তারপরই বাড়িতে সিসিটিভি ক্যামেরা লাগানোর সিদ্ধান্ত নেন দম্পতি। তাতেই সামনে এসেছে শিউরে ওঠার মতো দৃশ্য।

আরও পড়ুন: ‘Bye Bye Sir’, ভাইরাল ৩ শব্দের ইস্তফাপত্র!আরও উদ্ভট লেটার দেখাল নেট দুনিয়া

বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, সিসিটিভিতে দেখা গিয়েছে, যে আয়ার দায়িত্ব ছেলেকে বাড়িতে রেখে অফিসে যেতেন মা এবং বাবা, সেই যুবতীই নির্মমভাবে অত্যাচার চালাচ্ছে। দেখভালের পরিবর্তে খুদেকে বেধড়ক মারধর করত। যে ফুটেজ সামনে এসেছে, তা দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছিল, কীভাবে খুদের উপর অত্যাচার চালিয়েছে ওই আয়া। যে প্রতি মাসে ৫,০০০ টাকা বেতন দিত। সঙ্গে ওই দম্পতির বাড়িতেই খাওয়া-দাওয়া করত।

সিসিটিভিতে সেই অত্যাচারের ভিডিয়ো সামনে আসার পরই পুলিশে অভিযোগ দায়ের করা হয়। দম্পতির অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে অভিযুক্ত আয়াকে গ্রেফতার করেছে পুলিশ। একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযুক্ত আয়ার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

বন্ধ করুন