বাংলা নিউজ > ঘরে বাইরে > আনন্দে গুলি ছুঁড়ছিলেন বর, ছিটকে গিয়ে গেঁথে গেল বন্ধুর বুকে,রক্তে ভাসল বিয়েবাড়ি
এভাবেই গুলি করছিলেন বর। টুইটার

আনন্দে গুলি ছুঁড়ছিলেন বর, ছিটকে গিয়ে গেঁথে গেল বন্ধুর বুকে,রক্তে ভাসল বিয়েবাড়ি

  • পুলিশ সূত্রে খবর কোনও জমায়েতে লাইসেন্সপ্রাপ্ত বন্দুক থেকে গুলি চালানো আইনবিরুদ্ধ। ৩৫ বছর বয়সী ওই সেনা জওয়ান কাশ্মীরে হাবিলদার হিসাবে পোস্টিং ছিলেন। কিছুদিনের ছুটিতে তিনি বাড়িতে এসেছিলেন। এরপর তিনি বন্ধুর বিয়েতে যোগ দিয়েছিলেন।

বিয়ে বাড়ির হইহট্টগোল। আনন্দ উল্লাস। আর মুহূর্তের সেই আনন্দ বদলে গেল বিষাদে। এনিয়ে ১২ সেকেন্ডের একটি ভিডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বর মণীষ মাধেশিয়া একটি রথের উপর চেপে রয়েছে। চারপাশে উল্লাসের বন্যা বইছে। এমন সময় সেই রথের উপর থেকেই গুলি ছুঁড়তে শুরু করেন তিনি। বিয়েবাড়ির উৎসবের অঙ্গ হিসাবেই এই গুলি ছোঁড়া হয় বলে খবর। আর সেই গুলিতেই লুটিয়ে পড়লেন আর্মি জওয়ান তথা বরের বন্ধু বাবু লাল যাদব। আর যে বন্দুকটি মণীষ ব্যবহার করেছিলেন সেটা ওই সেনা জওয়ানেরই দেওয়া। উত্তরপ্রদেশের সোনভদ্র এলাকার ঘটনা।

সোনভদ্রের এসপি অমরেন্দ্র প্রতাপ সিং জানিয়েছেন, বাবুলাল বরেরই বন্ধু ছিলেন। ঘটনার পরেই বাবুলালকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসা চলাকালীনই তার মৃত্যু হয়।

তবে পুলিশ সূত্রে খবর কোনও জমায়েতে লাইসেন্সপ্রাপ্ত বন্দুক থেকে গুলি চালানো আইনবিরুদ্ধ। ৩৫ বছর বয়সী ওই সেনা জওয়ান কাশ্মীরে হাবিলদার হিসাবে পোস্টিং ছিলেন। কিছুদিনের ছুটিতে তিনি বাড়িতে এসেছিলেন। এরপর তিনি বন্ধুর বিয়েতে যোগ দিয়েছিলেন। বন্ধু বিয়েতে আনন্দে মাতেন তিনি। কিন্তু আচমকাই তাল কাটল তাতে। আনন্দ করতে গিয়ে বন্ধুর গুলিতেই মৃত্যু হল তার।

বন্ধ করুন