বাংলা নিউজ > ঘরে বাইরে > CBSE Results: আজ দুপুরে প্রকাশ হবে দ্বাদশের ফল, DDLJ-র মিমের মাধ্যমে জানাল বোর্ড
ছবিটি প্রতীকী, সৌজন্য রাজ কে রাজ/হিন্দুস্তান টাইমস
ছবিটি প্রতীকী, সৌজন্য রাজ কে রাজ/হিন্দুস্তান টাইমস

CBSE Results: আজ দুপুরে প্রকাশ হবে দ্বাদশের ফল, DDLJ-র মিমের মাধ্যমে জানাল বোর্ড

  • আজ দুপুর দুটোর সময় প্রকাশিত হতে চলেছে সিবিএসই-র দ্বাদশ শ্রেণির ফলাফল।

সিবিএসই-র দ্বাদশ শ্রেণির ফলাফল নিয়ে জল্পনা বজায় ছিল গত বেশ কয়েকদিন ধরে। এই আবহে আজ বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হল যে আজ দুপুর দুটোর সময় প্রকাশিত হতে চলেছে সিবিএসই-র দ্বাদশ শ্রেণির ফলাফল। cbseresults.nic.in - ওয়েবসাইটে ফল জানা যাবে। এদিন দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গের একটি দৃশ্যকে মিম-এর রূপে পোস্ট করে ফল প্রকাশের খবর দেয় সিবিএসই। এর আগে অ্যামাজন প্রাইমের জনপ্রিয় ওয়েব সিরিজ ফ্যামিলি ম্যান ২-এর চরিত্র চেল্লাম স্যারের মিম প্রকাশ করেছিল বোর্ড।

বোর্ডের পরীক্ষার ফল নিয়ে উদ্বেগ চিরকালের পরিচিত দৃশ্য। তবে ২০২১ সালের পরিস্থিতি অন্যান্য বারের তুলনায় অনেকটাই আলাদা। পড়ুয়া এবং অভিভাবকদের উদ্বেগ চলতি বছরে একটু বেশি। করোনা আবহে এবার পরীক্ষা হয়নি। তাই কী মার্কশিট আসতে চলেছে, তা নিয়ে শঙ্কিত পরীক্ষার্থীরা। ফলপ্রকাশের দিনক্ষণ জানতে ঘনঘন তাঁরা বোর্ডের ওয়েবসাইটে ভিড় জমিয়েছেন।

এদিকে ফল দেখা যাবে সেন্ট্রাল বোর্ড অফ সেকেন্ডারি এডুকেশনের (সিবিএসই) অফিসিয়াল ওয়েবসাইট cbse.gov.in-এ। এছাড়াও cbseresults.nic.in এবং results.gov.in থেকে ফল দেখতে পাবেন পড়ুয়ারা। আনুষ্ঠানিক ঘোষণার পর পর নির্দিষ্ট ওয়েবসাইট থেকে বোর্ডের রোল নম্বর, প্রার্থীদের নাম, জন্মতারিখ দিয়ে ফল দেখতে পাবেন।

বন্ধ করুন