বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘‌আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি’‌, টুইট করে জানালেন কেন্দ্রীয় মন্ত্রী নীতীন
কেন্দ্রীয় সড়ক ও পরিবহণ মন্ত্রী নীতীন গড়কড়ি।
কেন্দ্রীয় সড়ক ও পরিবহণ মন্ত্রী নীতীন গড়কড়ি।

‘‌আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি’‌, টুইট করে জানালেন কেন্দ্রীয় মন্ত্রী নীতীন

  • এই ঘটনায় উদ্বিগ্ন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর মন্ত্রিসভার একের পর এক প্রথমসারির মন্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন।

করোনাভাইরাস এখন গোটা দেশে রক্তচক্ষু দেখাচ্ছে। আর দাপটে একের পর এক নেতা–মন্ত্রী, চিকিৎসক থেকে পুলিশ সবাই সংক্রমিত হয়ে পড়ছেন। এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন কেন্দ্রীয় সড়ক ও পরিবহণ মন্ত্রী নীতীন গড়কড়ি। ইতিমধ্যেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। নীতিন গড়কড়ি নিজেই টুইটারে সংক্রমিত হওয়ার খবর দিয়েছেন।

ঠিক কী লিখেছেন তিনি টুইটে?‌ তিনি টুইট করে লেখেন, ‘‌আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি। আমার মৃদু উপসর্গ রয়েছে। যাবতীয় স্বাস্থ্যবিধি মেনে আমি সকলের থেকে নিজেকে দূরে রেখেছি এবং আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। যাঁরা বিগত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের কোভিড পরীক্ষা করার জন্য অনুরোধ করছি।’‌

এই ঘটনায় উদ্বিগ্ন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর মন্ত্রিসভার একের পর এক প্রথমসারির মন্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন। এই খবর পেয়েই উদ্বেগ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রবাদপ্রতিম গায়িকা লতা মঙ্গেশকর। এই খবর পেয়েই তাঁর বাড়িতে ফোন করেন প্রধানমন্ত্রী এবং গায়িকার স্বাস্থ্যের খোঁজ নেন। বিহার ও কর্নাটকের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার ও বাসবরাজ বোম্মাইকেও ফোন করেছিলেন প্রধানমন্ত্রী বলে খবর।

এবার দলের এবং মন্ত্রিসভার প্রথমসারির মন্ত্রী নীতীন গড়কড়ি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাতে তিনি আরও উদ্বিগ্ন। চিকিৎসকদের সঙ্গে তিনি কথা বলছেন বলেও খবর। ফোন করতে চলেছেন রাজনাথ এবং নীতীনকে। বারবারই দেশবাসীকে তিনি সতর্ক করেছেন। ভিড়ে না যাওয়ার পরামর্শ দিয়েছেন। বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করার কথাও রয়েছে প্রধানমন্ত্রীর বলে খবর।

বন্ধ করুন