বাংলা নিউজ > ঘরে বাইরে > 'ধন্যবাদ রাহুল গান্ধী...', জার্মানির বার্তার পর দিগ্বিজয়ের টুইকে খোঁচা দিয়ে পাল্টা পোস্ট কেন্দ্রীয় মন্ত্রীদের

'ধন্যবাদ রাহুল গান্ধী...', জার্মানির বার্তার পর দিগ্বিজয়ের টুইকে খোঁচা দিয়ে পাল্টা পোস্ট কেন্দ্রীয় মন্ত্রীদের

রাহুল গান্ধী।  REUTERS/ Anushree Fadnavis/File Photo (REUTERS)

দিগ্বিজয় সিংয়ের টুইটের প্রথমেই ছিল ‘ধন্যবাদ জার্মানির বিদেশমন্ত্রক’, সেই টুইটকে কটাক্ষ করে কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু পাল্টা টুইট শুরু করেন ‘ধন্যবাদ রাহুল গান্ধী’ লিখে।

সাংসদ পদ খারিজ ঘিরে রাহুল গান্ধীকে ঘিরে জাতীয় রাজনীতি তুমুলভাবে সরগরম। এদিকে, রাহুল ইস্যুতে ইতিমধ্যেই আমেরিকা মুখ খুলেছে। তারপরই এসেছে জার্মানি থেকে বার্তা। এদিকে, আমেরিকা জানিয়েছে, তারা রাহুল ইস্যুর দিকে তাকিয়ে রয়েছে। অন্যদিকে, জার্মানি জানিয়েছে, তাদের আশা ভারতে গণতান্ত্রিক নীতি রক্ষা করা হবে। জার্মানির বার্তার পরই, জার্মানির বিদেশমন্ত্রককে ‘ধন্যবাদ’ জ্ঞাপন করে টুইট করেন দিগ্বিজয় সিং। এদিকে, সেই টুইটকে কটাক্ষ করে পাল্টা বার্তা দেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু।

দিগ্বিজয় সিংয়ের টুইটের প্রথমেই ছিল ‘ধন্যবাদ জার্মানির বিদেশমন্ত্রক’, সেই টুইটকে কটাক্ষ করে কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু পাল্টা টুইট শুরু করেন ‘ধন্যবাদ রাহুল গান্ধী’ লিখে। তিনি লেখেন, কেন্দ্রীয় আইন মন্ত্রী কিরেন রিজিজু লেখেন, ‘ধন্যবাদ রাহুল গান্ধী বিদেশি শক্তিকে ভারতের অভ্যন্তরীণ বিষয়ে নাক গলাতে দিতে আমন্ত্রণ করার জন্য। মনে রাখবেন ভারতের বিচারব্যবস্থা বাইরের শক্তি দ্বারা পরিচালিত হবে না। ভারত সহ্য করবে না বিদেশী প্রভাব কারণ দেশের প্রধানমন্ত্রী এখন নরেন্দ্র মোদী।'এদিকে, কিরেণ রিজিজু ছাড়াও কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরও রাহুলকে এই ইস্যুতে বেঁধেন। তিনি বলেন, শ্রীমতি ইন্দিরা গান্ধী যেভাবে বিদেশি শক্তিকে দিয়ে ভারতের অভ্যন্তরীণ বিষয়গুলিতে হস্তক্ষেপ করেছেন, সেই একই ঘটনার পুনরাবৃত্তি করলেন রাহুল। এদিকে, এই অভিযোগ নস্যাৎ করে কংগ্রেস পাল্টা তোপে চ্যালেঞ্জ জানিয়েছে বিজেপিকে। কংগ্রেসের চ্যালেঞ্জ, যাতে বিজেপি রাহুল গান্ধীকে নিয়ে যে সমস্ত অভিযোগ তুলেছে, তা প্রমাণ করে। কংগ্রেসের দাবি, রাহুল গান্ধী দেশের পরিস্থিতির কথা বাইরে বলেছেন মাত্র। সাহায্য চাননি।

 

উল্লেখ্য, এর আগে, বিদেশ সফরে গিয়ে সদ্য ভারতের গণতান্ত্রিক পরিস্থিতি নিয়ে বলতে গিয়ে মোদী সরকারকে তোপ দেগে বক্তব্য রাখেন রাহুল গান্ধী। সেই সময়ই তিনি বলেছিলেন ভারতের গণতন্ত্র হামলার মুখে। সেই বক্তব্য নিয়ে চড়েছিল দেশের রাজনৈতিক পারদ। এরপর ২০১৯ সালের এক মামলায় রাহুল গান্ধীকে দোষী সাব্যস্ত করে কোর্ট। সাজা হয় ২ বছরের। এরপরই তাঁর সাংসদপদ খারিজ হয়।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.