বাংলা নিউজ > ঘরে বাইরে > আরিয়ানের ভবিষ্যত নিয়ে 'চিন্তা', শাহরুখ খানকে বিশেষ 'পরামর্শ' কেন্দ্রীয় মন্ত্রীর!
আরিয়ান খান (ছবি সৌজন্যে এএনআই) (Sunil Khandare)
আরিয়ান খান (ছবি সৌজন্যে এএনআই) (Sunil Khandare)

আরিয়ানের ভবিষ্যত নিয়ে 'চিন্তা', শাহরুখ খানকে বিশেষ 'পরামর্শ' কেন্দ্রীয় মন্ত্রীর!

  • আরিয়ানের গ্রেফতারি নিয়ে সাম্প্রতিককালে রাজনৈতিক পারদ ক্রমেই চড়েছে মহারাষ্ট্রে। এই আবহে এই বিষয়ে মুখ খুললেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আথাওয়ালে।

কেন্দ্রীয় সামাজিক ন্যায়বিচার ও ক্ষমতায়ন প্রতিমন্ত্রী রামদাস আথাওয়ালে বলিউড অভিনেতা শাহরুখ খানকে পরামর্শ দিয়েছেন যে তাঁর ছেলে আরিয়ান খানকে যাতে রিহ্যাব সেন্টারে পাঠানো হয়। আরিয়ানের গ্রেফতারি নিয়ে সাম্প্রতিককালে রাজনৈতিক পারদ ক্রমেই চড়েছে মহারাষ্ট্রে। এই বিষয়ে বিজেপিকে একযোগে আক্রমণ করতে দেখা গিয়েছে এনসিপি নেতা নবাব মালিক ও শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে। যদিও বিজেপির কোনও বড় নেতা এই প্রসঙ্গে এখনও কোনও কিছু বলেননি।

এই আবহে আরিয়ান প্রসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী বললেন, 'অল্প বয়সে মাদক সেবন ঠিক নয়। আরিয়ান খানের সামনে ভবিষ্যৎ রয়েছে। আমি শাহরুখ খানকে পরামর্শ দিচ্ছি যাতে আরিয়ান খানকে সরকারের সঙ্গে যুক্ত একটি নেশা নিরসন কেন্দ্রে পাঠানো হয়। তাকে কারাগারে না রেখে এক থেকে দুই মাস সেখানে রাখা উচিত। সারা দেশে এরকম অনেক কেন্দ্র রয়েছে। এক থেকে দুই মাসের মধ্যে সে মাদকাসক্তি থেকে মুক্তি পাবে।'

এদিকে এনসিবি'র জোনাল ডিরেক্টর কে ক্রুজ মাদক মামলার তদন্তের জন্য সমীর ওয়াংখেড়ের প্রশংসা করেন আথাওয়ালে। তিনি বলেন, 'আদালত কমপক্ষে পাঁচ থেকে ছয় বার জামিন আবেদন পেয়েছে কিন্তু তা খারিজ করা হয়েছে। এটি দেখায় যে এনসিবির সম্পূর্ণ অনুমোদন রয়েছে এই বিষয়ে এবং এটা বলা ভুল হবে যে আরিয়ানের গ্রেফতারি বেআইনি বলা ভুল।'

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর মুম্বইয়ে বিলাসবহুল ক্রুজে তল্লাশি চালিয়ে মাদক নেওয়ার অভিযোগে আরিয়ান খান-সহ ১১ জনকে আটক করে এনসিবি। তাঁদের সকলের বিরুদ্ধে মাদক গ্রহণের অভিযোগ থাকলেও শাহরুখ-পুত্র আরিয়ানের কাছ থেকে কোনও মাদক মেলেনি। পরে ৩ জনকে ছেড়ে দিলেও ৭ অক্টোবর আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট আর মুনমুন ধামেচা-সহ বাকিদের গ্রেফতার করে এনসিবি। তারপর থেকে বারংবার জামিনের আবেদন করলেও তা খারিজ করা হয় আদালতে। আপাতত আরিয়ানকে ৩০ অক্টোবর পর্যন্ত জেলেই কাটাতে হবে বলে নির্দেশ দিয়েছে আদালত।

বন্ধ করুন